নড়াইলে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ, আহত ২০
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪, ১৮:৪৩
নড়াইলে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ, আহত ২০
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের কালিয়া উপজেলায় ক্রিকেট খেলা নিয়ে দুই দলের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের উদ্বার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নড়াইল সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


১৩ এপ্রিল, শনিবার সকালে উপজেলার বাবরা-হাছলা ইউনিয়নের বাবরা গ্রামে শেখ ফরিদ উদ্দিন ও নাসির উদ্দিন পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার (১২ এপ্রিল) বিকাল ৫ টার দিকে বাবরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বাবরা গ্রামের সৈয়দ শহীদ আলীর ছেলে সোহাগের সাথে হাছলা গ্রামের ইমরুল শেখের ছেলে নাবিলের ক্রিকেট খেলা নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে মাঠে থাকা অন্যরা সবাইকে থামিয়ে দেয়।


এ ঘটনার জের ধরে শনিবার (১৩এপ্রিল) সকাল সাড়ে ১১ টার দিকে নাসির উদ্দিনের পক্ষের লোক সাবু শেখের ছেলের বউভাত অনুষ্ঠানের আয়োজন চলছিলো। এসময় শেখ ফরিদ উদ্দিনের পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।


এ সময় প্রায় ২০ জপ্ন আহত হন। আধা ঘণ্টা ধরে চলা সংঘর্ষ পুলিশ এসে থামায়।


কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন, ওই এলাকায় অতিক্তিত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com