কুষ্টিয়ায় পৃথক সংঘর্ষে আহত ১২
প্রকাশ : ১১ এপ্রিল ২০২৪, ২১:৫৩
কুষ্টিয়ায় পৃথক সংঘর্ষে আহত ১২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদক ব্যবসা ও মাংস কেনাকে কেন্দ্র করে কুষ্টিয়ায় পৃথক স্থানে সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১২জন আহত হয়েছে।


১১ এপ্রিল, বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার দৌলতপুর ও বৃত্তিপাড়ায় সংঘর্ষের এ ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে হাসপাতপালে ভর্তি করা হয়েছে।


স্থানীয় সূত্রে জানাগেছে, জেলার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত কাস্টমমোড়ে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৩জন আহত হয়েছে।


বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মাদক ব্যবসায়ী আক্কাস বিশ্বাস ও হানিফের মধ্যে মাদক বিক্রয়কে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে দু’পক্ষের ১০-১২ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের উপর হামলা চালায়। হামলায় ধারাল অস্ত্রের আঘাতে মাদক ব্যবসায়ী আক্কাস বিশ্বাস (৫০) এবং প্রতিপক্ষ অপর মাদক ব্যবসায়ী হানিফ (৪০) ও তার ছোট ভাই বিল্লাল হোসেন (৩৫) আহত হয়। এরা একই এলাকার মৃত রনজিত বিশ্বাস ও ওহাবের ছেলে।


আহতদের মধ্যে বিল্লাল হোসেনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দু’জন দৌলতপুর হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।


সংঘর্ষের বিষয়ে রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, মাদক ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৩জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


হামলা ও সংঘর্ষের ঘটনায় দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, পাওনা টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়েছে। তবে কেউ আটক বা গ্রেফতার হয়নি।


অপরদিকে কুষ্টিয়া সদর উপজেলার বৃত্তিপাড়ায় মাংস কেনা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৯জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com