মধুমতি নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৪, ১২:৫২
মধুমতি নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়ার শালনগর ইউপির শিয়েরবর বাজারের পাশে মধুমতি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ শিশু রাবেয়া (৫) এর লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে।


৯ এপ্রিল, মঙ্গলবার সকালে মধুমতি নদী থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। সোমবার (৮ এপ্রিল) বিকালে সে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় রাবেয়া।


শিয়েরবর গ্রামের রাবেয়ার পিতা হিরু মোল্যা বলেন, রাবেয়া সোমবার বিকালে প্রতিবেশী কয়েকজন শিশুর সাথে মধুমতি নদীতে গোসল করতে যায়। রাবেয়া বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন নদীর পাড়ে ও বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তাকে না পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়।


সংবাদ পেয়ে রাতে লোহাগড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ও ডুবুরি দল ঘটনাস্থলে আসে, তবে রাত বেশি হওয়ার কারণে উদ্ধার অভিযান করতে পারেনি। মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন নদী থেকে ভাসমান অবস্থায় রাবেয়ার লাশ উদ্ধার করে।


লোহাগড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহাগুজ্জামান বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম,তবে রাত বেশি হওয়ায় কারণে ডুবুরিরা উদ্ধার অভিযান করতে পারেনি।


এব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন,মধুমতি নদী থেকে তার ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা।


বিবার্তা/শরিফুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com