নড়াইলে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত, ২ শিশু সন্তানসহ আহত স্বামী
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১৩:০৫
নড়াইলে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত, ২ শিশু সন্তানসহ আহত স্বামী
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়ায় নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপা আক্তার (২৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের দুই শিশু আমেনা (৪) আনাস (৩) এবং স্বামী আতাউর রহমান গুরুতর আহত হয়েছে। স্থানীয় লোকজন আহতদের উদ্বার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে ।


২ এপ্রিল, মঙ্গলবার সকালে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের তেলিগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শেখ আতাউর রহমান তার স্ত্রীসহ মেয়ে আমেনা এবং ছেলে আনাস কে নিয়ে শালনগর গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে লাহুড়িয়া ইউনিয়নের সরশুনা এলাকার দিকে যাচ্ছিলেন। পথে নোয়াগ্রম ইউনিয়নের তেলিগাতি
গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই স্ত্রী রিপা আক্তার নিহত হয়। এসময় আতাউরসহ দুই শিশু রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছে। স্থানীয় লোকজন আহতদের উদ্বার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


এব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নসিমন ও মোটরসাইকেল পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তবে নসিমনের চালক পালিয়ে গেছে।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com