দেশের মানুষ সুখে থাকুক ভালো থাকুক এটা বিএনপি চায় না: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
প্রকাশ : ৩০ মার্চ ২০২৪, ১৮:০৫
দেশের মানুষ সুখে থাকুক ভালো থাকুক এটা বিএনপি চায় না: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের মানুষ সুখে থাকুক ভালো থাকুক এটা বিএনপি চায় না বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।


৩০ মার্চ, শনিবার দুপুরে টাঙ্গাইল পৌর শহরের আশেকপুর বাইপাস এলাকায় কাদেরিয়া বাহিনীর জাদুঘরের স্থান পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।


মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক বলেন, এখন পেঁয়াজের দাম কমেছে। জিনিসপত্রের দাম কমেছে। মানুষ একটু স্বস্তিতে আছে। এখন তারা (বিএনপি) ভারতের পণ্য বর্জনের ডাক দিয়েছে। পেঁয়াজ হয়ত ১২০ টাকা কেজি হতো সেটা ৬০ টাকা হয়েছে এটা তাদের (বিএনপি'র) সহ্য হয় না। দেশের মানুষ ভালো থাকুক, সুখে থাকুক, শান্তিতে থাকুক এটা তারা তা চায় না। বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল, এ দেশে একটা শোষণ ও দারিদ্র্য মুক্ত সমাজ তৈরি করা। এজন্য এখনও তারা (বিএনপি) পাকিস্তানকেই হৃদয়ে ধারণ করে। ১৯৭৫ সালে ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করার পর এ দেশকে মিনি পাকিস্তান বানানো হয়েছিল।


তিনি আরও বলেন, আমি মনে করি আমরা যারা মুক্তিযুদ্ধ করেছি এবং যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সমস্ত স্মৃতিকে সেগুলোকে ধরে রাখা। সেগুলো যাতে চিরস্থায়ী হয় সেই ব্যবস্থা করা।


কাদেরিয়া বাহিনীর জাদুঘরের পাশে বঙ্গবীর কাদের সিদ্দিক বীর উত্তমের নামে একটি স্কুল হয় সে উদ্যোগ গ্রহণ করবেন মন্ত্রী।


মুক্তিযুদ্ধের সংগঠক আব্দুল লতিফ সিদ্দিকী এমপির সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কাদেরিয়া বাহিনীর প্রধান ও কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম।


এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, গোপালপুর-ভুয়াপুর আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, খান আহমেদ শুভ এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম, সাবেক এমপি আতাউর রহমান খান, সখীপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএমএস সিরাজুল হক আলমগীর প্রমুখ।


এছাড়াও বীর মুক্তিযোদ্ধাগণ সহ বিভিন্ন দলের রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com