পাবনায় স্কয়ারের গোডাউনে আগুন নিয়ন্ত্রণে
প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ১৬:৪৬
পাবনায় স্কয়ারের গোডাউনে আগুন নিয়ন্ত্রণে
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনা সদর উপজেলার লস্করপুরে স্কয়ারের একটি কসমেটিকসের গোডাউনে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করেছে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট। পরে আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন ফায়ার সার্ভিসের সদস্যরা।


২৭ মার্চ, বুধবার দুপুর সাড়ে ১১টার দিকে শহরের লস্করপুরের খাঁ পাড়ায় অবস্থিত স্কয়ারের কসেমটিকস গোডাউনে এ আগুন লাগার ঘটনা ঘটে।


পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শরিফুল আহসান ভূঁঞা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি বলেন, বেলা সাড়ে ১১টার দিকে আগুন লাগলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ১২টার দিকে আমাদের ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছাই। শহরের পাঁচটি ইউনিট, আটঘরিয়ার এক ও সাঁথিয়ার একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। সব মিলিয়ে ৭টি ইউনিটের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে কাজ করে।


তিনি আরো বলেন, কীভাবে আগুন লেগেছে, তা নিশ্চিত হওয়া যায়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা আড়াই ঘণ্টার চেষ্টায় বেলা ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।


তবে স্থানীয়রা জানান, হঠাৎ করে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখা যায়। তখন কসমেটিকস গোডাউনের কর্মরত শ্রমিকরা আতঙ্কে বাহিরে বের হয়ে আসেন। পরে স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯- এ ফোন করলে ফায়ার সার্ভিসের লোকজন আসে।


পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শরিফুল আহসান ভূঁঞা আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তদন্তে আইন-শৃঙ্খলা বাহিনী কাজ শুরু করেছে। এটা মূলত স্কয়ারের পুরোনো কসমেটিকস গোডাউন। আগুন কিভাবে লেগেছে ফায়ার সার্ভিসের তদন্ত কমিটি তা শিগগিরই বের করবে।


তবে এ বিষয়ে স্কয়ার কর্তৃপক্ষের কারও বক্তব্য পাওয়া যায়নি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com