খাগড়াছড়িতে সেনাবাহিনীর ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ
প্রকাশ : ১৯ মার্চ ২০২৪, ১৬:৩৫
খাগড়াছড়িতে সেনাবাহিনীর ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় সকলের পাশে ছিল, আছে এবং থাকবে।


১৯ মার্চ, মঙ্গলবার পবিত্র রমজান উপলক্ষ্যে খাগড়াছড়ি সদর সেনা জোনের উদ্যোগে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


আমান হাসান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও সেনা প্রধান, জিওসি’র দিক নির্দেশনায় এবার ইফতার পার্টি না করে রোজা ও ঈদের আনন্দ ভাগাভাগি করতে এমন উদ্যোগ নেয়া হয়েছে।


তিনি আরো বলেন, এই রোজায় আমাদের কোনো ইফতার পার্টি না করে জনসাধারণের সাথে থাকব। এরই মধ্যে দেড় হাজার জনকে দেওয়া হয়েছে। আরো প্রায় চার হাজার জনকে এ উপহার দেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।


ঈদের আনন্দ বহু গুণ বাড়িয়ে দিতে আজকে ৪০০ জনকে ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে জানিয়ে এ ধারা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেন তিনি। উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই, নুডলস, চাল, মুড়ি, ছোলা, চিনি, ডাল।


এ সময় খাগড়াছড়ি জোনের কমান্ডার লে. কর্নেল আবুল হাসনাত জুয়েল, খাগড়াছড়ি রিজিয়নের বিএম মেজর মো. সাদাত হোসেন, জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন তানজিম ফাহিম হিমেল, জোনের কোম্পানি কমান্ডার ক্যাপ্টেন ইজাজ আহমেদ সাজিন, জোনের কিউএম ক্যাপ্টেন মাহফুজুল ইসলাম উপস্থিত ছিলেন।


ঈদ সামগ্রী নিতে আসা মো. ইউনুস, মো. আবুল কাসেম, মরিয়ম, নূর আরা বেগমের মত উপহার পাওয়া মানুষরা রোজার মাসে সেনা জোন থেকে ঈদ সামগ্রী পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া করেন।


বিবার্তা/মামুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com