ভালুকায় কাবিটা প্রকল্পের রাস্তার ইটের সলিং তুলে ফেলার অভিযোগ
প্রকাশ : ১৫ মার্চ ২০২৪, ২১:০৭
ভালুকায় কাবিটা প্রকল্পের রাস্তার ইটের সলিং তুলে ফেলার অভিযোগ
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ভালুকায় কাবিটা প্রকল্পের ইটের সলিং বিছানো রাস্তার ইট তুলে ফেলার অভিযোগ উঠেছে।


এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


অভিযোগ সূত্রে জানা যায়, ১৪ মার্চ, বৃহস্পতিবার উপজেলার ভরাডোবা ইউনিয়নের সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য মোছা. যমুনা আক্তার বাঘের বাজার সংলগ্ন ২ নং ওয়ার্ডের মকবুলের দোকান থেকে হানিফ মিয়ার বাড়ি পর্যন্ত ইটের সলিং এর রাস্তা সম্পন্ন করে দেয়।


কিন্তু ১৫ মার্চ, শুক্রবার সকালে পুরুড়া গ্রামের তানছু মন্ডলের ছেলে পাপপু মন্ডল ৪/৫ জন অজ্ঞাত লোক নিয়ে রাস্তার সমস্ত ইট উঠিয়ে ফেলে।


পরে খবর পেয়ে ইউপি সদস্য মোছা. যমুনা আক্তার ঘটনাস্থলে পৌঁছে ইট উঠাবার কারণ জানতে চাইলে পাপপু মন্ডল অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। প্রতিবাদ করলে পাপপু মন্ডল লোকজনসহ ইউপি সদস্য মোছা. যমুনা আক্তারের উপর হামলার চেষ্টা করলে যমুনা আক্তার দৌড়ে পালিয়ে নিজেকে রক্ষা করে। পরে এই ইউপি সদস্য বাদী হয়ে পাপপু মন্ডলসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।


এ ব্যাপারে অভিযুক্ত পাপপু বলেন, সম্পূর্ণ রাস্তা আমার জমির উপর দিয়েই গেছে। আমি চেয়ারম্যানকে বলেছিলাম এক পাশ দিয়ে রাস্তা নিতে কিন্তু তারা আমার কথায় কর্ণপাত না করে অন্তত ৪/৫ ফিট ভিতর দিয়ে রাস্তা করতেছে তাই ইট তুলে ফেলেছি।


ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার বলেন, এটা ৫০ বছরের পুরান রাস্তা। আমরা সঠিক ম্যাপ অনুয়ারী রাস্তা করিয়েছি। এই রাস্তার ইট তুলে ফেলার ঘটনায় আশ্চর্য হয়েছি। এই ঘটনার বিচার চাই।


বিবার্তা/সাজ্জাদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com