পুঠিয়ার বানেশ্বরে চুরির হিড়িক, মিলছে না সুরাহা
প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ১৮:৩৩
পুঠিয়ার বানেশ্বরে চুরির হিড়িক, মিলছে না সুরাহা
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পুঠিয়ার বানেশ্বরে একের পর এক চুরির ঘটনা ঘটেই চলেছে, মিলছে না কোনো সুরাহা। ধরা পড়ছে না চোর। নৈশপ্রহরীরা ঠিকঠাক ডিউটি করছে কিনা এমন প্রশ্ন ব্যবসায়ীদের।


এদিকে আবারো বানেশ্বর বাজারে গোডাউনসহ দোকানের মালামাল চুরির ঘটনা ঘটেছে। ৫ মার্চ, মঙ্গলবার দিবাগত রাতে রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়ার বানেশ্বরের হাজী মার্কেটের বিপরীতে একটি ব্যাংকের দক্ষিণে ইশিতা ডেকোরেটরের গোডাউন ও দোকান ঘরে এ চুরির ঘটনা ঘটে।


ডেকোরেটরের একজন কর্মচারী জানায়, গতরাতে আমাদের একটা মাহফিল ছিল। সেখান থেকে ফিরে মহাজন আমাকে বাড়িতে নামিয়ে নিজের বাড়ি ফিরে আসে। সকালে ফোন দিয়ে আমাকে জানায় দোকানের তালা কাটা এবং দোকানে চুরি হয়েছে। আমি দোকানে এসে দেখি অনেক মালামাল চুরি হয়েছে। যার পরিমাণ ১০ থেকে ১২ লাখ টাকা।


দোকান মালিক মহসিন আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি দোকানে এসে একটি শাটার খুলেছি। তারপর দেখি চারটি মেশিন নাই এই ঘরে। ওই শাটার খুলতে গিয়ে দেখি তালা কাটা। পরে সন্দেহ হলে পেছনের গোডাউনে গিয়ে দেখি একটা তালাও নাই। শাটার খুলে দেখি গোডাউনে কোনো মাল নাই। মেশিনপত্র যা ছিল সব চুরি করে নিয়ে চলে গেছে। তারের বস্তাসহ অনেকগুলো মাল চুরি হয়ে গেছে। প্রায় ১০ থেকে ১২ লাখ টাকার মাল নিয়ে গেছে বলে জানান তিনি। এ বিষয়ে থানায় অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান ডেকোরেটরের মালিক মহসিন আলী।


বানেশ্বর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুবায়ের হোসেন বলেন, বানেশ্বরে ডেকোরেটরের দোকানে চুরি হয়েছে। নাইটগার্ড ভালোভাবেই ডিউটি করে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সবাই মিলে চোর বের করার চেষ্টা করছি। পুলিশ এসেছিল তদন্ত করতে। একজন নাইট গার্ডকে পুলিশ জেরা করেছে। আরেকজনকে জিজ্ঞাসাবাদের জন্য সন্ধ্যায় থানায় হাজির থাকতে বলা হয়েছে।


ঘটনার বিষয়ে পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান বলেন, রাতে বানেশ্বরে চুরির ঘটনা ঘটেছে। দোকান মালিক মৌখিকভাবে একটি অভিযোগ দিয়েছেন। আমি ঘটনাস্থল পরিদর্শন করব। তারা লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/সোহানুর/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com