সিরাজগঞ্জে ছিনতাই চক্রের ৫ সক্রিয় সদস্য আটক
প্রকাশ : ০৩ মার্চ ২০২৪, ১৭:০৫
সিরাজগঞ্জে ছিনতাই চক্রের ৫ সক্রিয় সদস্য আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের সক্রিয় ৫ সদস্যকে আটক করেছে র‍্যাব-১২।


আটকরা হলেন, সদর উপজেলার ধীতপুর আলাল গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে মো. কামরুল ইসলাম হাসান (২২), পৌর এলাকার সয়াগোবিন্দ ভাঙ্গাবাড়ী মহল্লার মো. সোহ শেখের ছেলে মো.ইমরান শেখ (৩২), সয়াধানগড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মো. ইনসান শেখ (২০), সয়াধানগড়া জগাইর মোড় এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মুন্না শেখ (২৭) ও দিয়ার ধানগড়া মহল্লার মৃত জয়নালের স্ত্রী মুক্তি বেগম।


৩ মার্চ, রবিবার বেলা ১২টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় র‍্যাব-১২ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অধিনায়ক মো. মারুফ হোসেন জানান, আটকরা সঙ্গবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। তারা ছিনতাই ও প্রতারণার জন্য অটোরিক্সা, সিএনজিকে টার্গেট করে। এরপর বিভিন্ন স্থানে যাওয়ার কথা বলে এসব যানবাহন কেনাবেচার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিত।


তিনি বলেন, আসামিরা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমেও ভুক্তভোগীদের জিম্মি করে নির্যাতনের মাধ্যমে তাদের টাকা-পয়সা লুটে নেয়। তারা সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় সুযোগ বুঝে সাধারণ মানুষকে নানা কৌশলে ফাঁদে ফেলে ছিনতাই করে আসছিল।


সম্প্রতি রহমত ও সবুজ নামে দুজনকে ডেকে এনে জিম্মি করে ৬৫ হাজার টাকা হাতিয়ে নেয়। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শনিবার (২ মার্চ) রাতে সদর উপজেলার মাসুমপুর ও শিয়ালকোল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।


বিবার্তা/কাইয়ুম/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com