লামায় মহিলা আওয়ামী লীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৩
লামায় মহিলা আওয়ামী লীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবান জেলার লামা উপজেলায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী জাঁকজমক পূর্ণ ভাবে পালন করেছেন নেতাকর্মীরা।


২৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার বিকেলে জেলা পরিষদ গেস্ট হাউস মিলনায়তনে উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।


এ উপলক্ষ্যে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা।


এতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল ‘পাহাড়ের কথা’ -এর প্রকাশক প্রদীপ কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামলী বিশ্বাস, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি উনুসাং মার্মা, সহ-সভাপতি বৈশালী বড়ুয়া ও সাংগঠনিক সম্পাদক রতনা মজুমদার, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিল্কী রানী দাশ বিশেষ অতিথি ছিলেন।


এছাড়া উপজেলা, পৌর, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকীতে অংশ গ্রহণ করেন।


শেষে অতিথি ও নেতাকর্মীদের মুখে কেক তুলে দেন মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল।


সভায় বক্তারা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুলের ভূয়সী প্রশংসা করে বলেন, ফাতেমা পারুল উপজেলা, পৌর ও ইউনিয়নের ওয়ার্ডসহ প্রতি ঘরে ঘরে গিয়ে দলকে সুসংগঠিত করেছেন। আজ প্রতিষ্ঠা বার্ষিকীতে নেতাকর্মীদের উপস্থিতিই তার প্রমাণ।


বিবার্তা/আরমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com