কর্ণফুলীতে পুলিশ পরিচয়ে ডাকাতি: গ্রেফতার আসামির ২ দিনের রিমান্ড
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০০
কর্ণফুলীতে পুলিশ পরিচয়ে ডাকাতি: গ্রেফতার আসামির ২ দিনের রিমান্ড
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের কর্ণফুলীতে পুলিশ পরিচয়ে দুধ বিক্রেতার বাসায় ডাকাতির অভিযোগে গ্রেফতার এক আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


২৫ ফেব্রুয়ারি, রবিবার বিকেল সাড়ে ৪টায় শুনানি শেষে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (তৃতীয়) বিচারক রুমানা আকতার এ রিমান্ড মঞ্জুর করেন।


দুইদিনের রিমান্ডপ্রাপ্ত আসামি হলেন আনোয়ারা বারশত ইউনিয়নের বিলপুর হাজী বাড়ির মৃত আবদুর রহিমের ছেলে নুর মোহাম্মদ (৩৫)।


এ তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কর্ণফুলী থানার এসআই আবু সাঈদ রানা ও কর্ণফুলী জোনের সহকারি জিআরও মো. শাহাদাৎ হোসেন।


পুলিশ সূত্রে জানায়, ডাকাতির ঘটনাকালে গ্রেফতার নুর মোহাম্মদকে বাড়ির আশেপাশে ঘোরাফেরা করতে দেখেছেন স্থানীয়রা। শনিবার অভিযান চালিয়ে আনোয়ারার বারশত ইউনিয়নের গবাদিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। পেশায় সে একজন ডাকাত দলের সদস্য।


ইতিপূর্বে তার বিরুদ্ধে সিএমপির কর্ণফুলী ও বায়েজিদ বোস্তামি থানায় ডাকাতি, অস্ত্র এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।


উল্লেখ্য, গত ১৫ই ফেব্রুয়ারি গভীর রাতে কর্ণফুলীর জুলধা ইউনিয়নের মো. নাজেম (৪৮) এর একতলা বাড়িতে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটে। এতে ডাকাতেরা পরিবারের সবাইকে হাত পা বেঁধে রুমে আটকে রেখে প্রায় ৩ ভরি স্বর্ণ, নগদ ২ লাখ টাকা, ২টি মোবাইল ফোনসহ কাপড় চোপড় লুট করে নিয়ে যান।


এ ঘটনায় বাড়ির মালিক মো. নাজেম বাদি হয়ে ১০/১২ জনকে অজ্ঞাত নামা আসামি করে মামলা করেন। যার জিআর মামলা নং-২৭।


মামলার বাদি নাজেম বলেন, পুলিশ পরিচয়ে তার বাড়িতে ডাকাতি করা হয়েছে। ডাকাতরা সব ২৫ থেকে ৪৫ বছরের মধ্যে। সবার হাতে দেশিয় অস্ত্র ছিল। সবার মুখে মাস্ক, হাফ প্যান্ট, গায়ে হাফ হাতা গেঞ্জি, পায়ে ও হাতে মোজা। মাথায় পাগড়ির মত গামছা বাঁধা ছিল।


কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. জহির হোসেন বলেন, ডাকাতির অভিযোগে সন্দিগ্ধ এক আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।


বিবার্তা/জাহেদ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com