মফস্বলে সাংবাদিকতা করা বড়ই কঠিন: রেজাউল করিম এমপি
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৩
মফস্বলে সাংবাদিকতা করা বড়ই কঠিন: রেজাউল করিম এমপি
ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মফস্বলে সাংবাদিকতা করা বড়ই কঠিন। একটি নিউজ হলে দুইটি পক্ষ হয়ে যায়। যার পক্ষে যায় সে বলে অভিনন্দন। যার বিপক্ষে যায় সে বলে তোর বিরুদ্ধে ব্যবস্থা করব। প্রকৃত সাংবাদিকদের কোন বন্ধু থাকে না আমি আইনজীবি হলেও সাংবাদিকতায় জড়িত ছিলাম। এখনও সমসাময়িক বিষয় নিয়ে কলাম লিখি।


শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিয় সভায় এই কথা বলেন পিরোজপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য শ ম রেজাউল করিম।


প্রেসক্লাবের সভাপতি এইচ এম ফারুক হোসাইনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অ্যাড.এম মতিউর রহমান, সাবেক সভাপতি আজাদ হোসনে বাচ্চু, এম আহসানুল ছগীর, সিনিয়র সহ সভাপতি শাহিদুল ইসলাম, সাংবাদিক খান মো. নাছির উদ্দিন, গাজী আবুল কালাম, আ. রাজ্জাক মাতুব্বর, রাকিবুল ইসলাম।


এসময় সকল সাংবাদিকদের উপস্থিতিতে তিনি আরো বলেন, সাংবিধানিকভাবে দ্বাদশ নির্বাচন না করার কোন সুযোগ ছিল না। বর্তমান সরকারকে দেশে ও বিদেশে সকলই মেনে নিয়েছে। তাই ভয়ের কোন কারণ নেই। আমাদের সামনে এখন বড় চ্যালেঞ্জ করোনাকালীন ও ইউক্রেন রাশিয়া যুদ্ধের কারণে আমরা অর্থনৈতিকভাবে যে বিপর্যয়ে পড়েছি, সেখান থেকে উত্তরণ ও বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন।


র্স্মাট বাংলাদেশ গড়ার জন্য সকলকে সম্মালিতভাবে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। এখন থেকে থেমে থাকার সুযোগ নেই। বড় কয়েকটি দল নির্বাচনে অংশগ্রহণ না করে তারা যে ট্রেন মিস করেছেন তা বুঝতে পারছেন। এই ট্রেন আর থামানোর সুযোগ নেই। তাই দেশের স্বার্থে সকলকে এক যোগে কাজ করার আহ্বান করছি।


বিবার্তা/শামীম/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com