নোয়াখালীতে শিশুপার্ক, ওয়াকওয়ে ও বিনোদন কেন্দ্রের দাবিতে লিফলেট বিতরণ
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৩
নোয়াখালীতে শিশুপার্ক, ওয়াকওয়ে ও বিনোদন কেন্দ্রের দাবিতে লিফলেট বিতরণ
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী পৌর শহরে সব বয়সের মানুষের জন্য উন্মুক্ত বিনোদন কেন্দ্র গড়ে তোলা, শিশুপার্ক নির্মাণ, বয়স্ক নাগরিকদের জন্য ওয়াকওয়ে নির্মাণ এবং বড় দীঘির চারপাশ সৌন্দর্যবর্ধনের দাবিতে লিফলেট বিতরণ করা হয়েছে।


২৪ ফেব্রুয়ারি, শনিবার সকালে নাগরিক অধিকার আন্দোলন মাইজদী পৌর বাজার থেকে মাইজদী টাউন হল মোড় পর্যন্ত বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের মাঝে এ লিফলেট বিতরণ করেন।


এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের আহ্বায়ক অ্যাডভোকেট কাউসার নিয়াজী, সদস্য সচিব জামাল হোসেন বিষাদ, বীর মুক্তিযোদ্ধা তারকেশ্বর দেবনাথ নান্টু, রয়েল ডিস্ট্রিক্ট নোয়াখালী ও সাইবার ওয়ারিয়র্সসহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরা।


নাগরিক অধিকার আন্দোলনের সদস্য সচিব জামাল হোসেন বিষাদ জানান, দুই’শ বছরের পুরোনো জেলা হলেও আজ পর্যন্ত একটি উন্মুক্ত বিনোদন কেন্দ্র গড়ে তুলতে পারেনি পৌর কর্তৃপক্ষ বা জেলা প্রশাসন। আজ (শনিবার) সকাল সন্ধ্যা এবং আগামীকাল (রবিবার) সকাল সন্ধ্যা লিফলেট বিতরণ করা হবে। ২৭ ফেব্রুয়ারি সকাল ১০টায় টাউন হল মোড়ে সংহতি সমাবেশ করা হবে। সমাবেশ শেষে জেলা প্রশাসক ও পৌর মেয়র বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে।


নাগরিক অধিকার আন্দোলনের আহ্বায়ক অ্যাডভোকেট কাউসার নিয়াজী জানান, এ শহরের মানুষের দীর্ঘদিনের এ প্রাণের দাবি নিয়ে সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানে প্রথমে লিফলেট বিতরণ করা হচ্ছে। আগামী ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার একই দাবিতে শহরের টাউন হল মোড়ে সংহতি সমাবেশ করা হবে বলে জানান তিনি।


বিবার্তা/ইকবাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com