নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৭
নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮
নরসিংদী প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে দুই চালক নিহত, আহত হয়েছে ৮ জন।


২৪ ফেব্রুয়ারি, শনিবার ভোরে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল-টঙ্গী সড়কের ভাগদীর কদমতলায় এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।


এতে ঘটনাস্থলেই এনা পরিবহনের চালক মো. ইদ্রিস আলী ও কাভার্ডভ্যানের চালক মো. শহিদ মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। এতে এনা পরিবহণের ৮ যাত্রী গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে নরসিংদী জেলা ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা এনা পরিবহনের যাত্রীবাহী বাসটি ভোর চারটায় নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল-টঙ্গী সড়কের ভাগদী কদমতলা নামক স্থানে পৌঁছায়। এসময় বিপরীত দিক থেকে আসা এক কাভার্ডভ্যানের সাথে দ্রুত গতির এনা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই এনা পরিবহনের চালক মো. ইদ্রিস আলী ও কাভার্ডভ্যানের চালক মো. শহিদ মিয়া নিহত হয়। গুরুতর আহত হয় আরও ৮ জন। তাদের উদ্ধার করে নরসিংদী জেলা এবং সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুই জনের বাড়িই কিশোরগঞ্জ বলে জানা গেছে।


এ দুর্ঘটনার পর ভোর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকতিয়ার উদ্দিনসহ পুলিশের অন্য সদস্যরা। পরে দুর্ঘটনা কবলিত এনা পরিবহন ও কাভার্ডভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।


পলাশ থানার ওসি তদন্ত মো. জসিম উদ্দিন জানান, এই দুর্ঘটনায় এনা পরিবহনের চালক ও কাভার্ডভ্যানের চালক ঘটনাস্থলেই নিহত হয়। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি।


এ ঘটনায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/কামাল/মাসুম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com