২০০ পিস রেলওয়ের পুরোনো কাঠের স্লিপারসহ গ্রেফতার ২
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৪৬
২০০ পিস রেলওয়ের পুরোনো কাঠের স্লিপারসহ গ্রেফতার ২
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় ২০০ পিস পুরোনো কাঠের স্লিপারসহ দুইজনকে গ্রেফতার করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। সাবেক এক রেলওয়ে কর্মকর্তার কাছ থেকে তারা এসব স্লিপার কিনে নিয়ে যাচ্ছিলেন বলে জানিয়েছেন। এ সময় পাচারকাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।


বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।


গ্রেফতারকৃতরা হলেন, চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা দক্ষিণ মাহমুদাবাদ গ্রামের মো. সোহেল ও পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার আরামকাঠি গ্রামের আব্দুর রাজ্জাক। বৃহস্পতিবার সকালে তাদেরকে আটকের পর রাতে আখাউড়া রেলওয়ে থানায় মামলা দায়ের করে শুক্রবার আদালতে পাঠানো হয়।


মামলায় অভিযোগ করা হয়, সদ্য সাবেক ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী মো. মনিরুল ইসলামের কাছ থেকে এসব স্লিপার প্রতিটি ১৫০ টাকা করে কিনে নেন তারা। মনিরুল ইসলাম গত বছরের ডিসেম্বরে অবসরে যান।


রেলওয়ে নিরাপত্তাবাহিনী আখাউড়া চৌকির এসআই মো. আবু সুফিয়ান ভূঁইয়া এ মামলা দায়ের করেন।


একাধিক সূত্র জানায়, আখাউড়া রেলওয়ে জংশন থেকে দীর্ঘদিন ধরেই রেলওয়ের বিভিন্ন পণ্য চুরি হচ্ছিল। ইতোমধ্যেই একাধিক অভিযানে চোরাই পণ্যসহ চোর আটক হয়। এসব জব্দ হওয়া স্লিপার আখাউড়ার সংশ্লিষ্ট স্থানে না রেখে পূর্ব পরিকল্পিতভাবে ব্রাহ্মণবাড়িয়ায় রাখা হয়।


বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার রেলওয়ে স্টেশনের পূর্ব দিক থেকে একটি ট্রাকে করে এসব স্লিপার নেওয়ার সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা রেলওয়ে পুলিশের সহযোগিতায় এগুলো জব্দ করে ও দুজনকে আটক করে।


বিবার্তা/আকঞ্জি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com