ফেনীতে পিকআপের ধাক্কায় সবজি ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৬
ফেনীতে পিকআপের ধাক্কায় সবজি ব্যবসায়ী নিহত
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে যাত্রীবাহী একটি বাসের পেছনে পিকআপের ধাক্কায় এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন।


শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহত সবজি ব্যবসায়ীর নাম-মহিউদ্দিন (৩৫)। তিনি মীরসরাই উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের তাকিয়া পাড়া গ্রামের ছানু সওদাগর বাড়ির সায়েদ আলীর পু্ত্র। তিনি দীর্ঘ দিন ধরে মীরসরাই উপজেলার বড়তাকিয়া বাজারে সবজি ব্যবসা করে আসছিলেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কের চট্টগ্রামমুখী লেন থেকে স্টার লাইন পরিবহনের একটি বাস মহিপাল ফ্লাইওভারের পাশ দিয়ে ফেনী শহরের দিকে যাচ্ছিল। এ সময় দ্রুতগতির একটি পিকআপ পেছন থেকে বাসটিতে ধাক্কা দেয়। তখন মারাত্মকভাবে আহত হন মহিউদ্দিন। ওই সময় আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। এরপর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য গোপাল চন্দ্র বলেন, মহিউদ্দিন বড় তাকিয়া বাজারের সবজি ব্যবসায়ী। আজ (শুক্রবার) তিনি সবজি আনতে গিয়ে ফেনীর মহিপালে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।


ফেনীর মহিপাল হাইওয়ে থানার ওসি মো. মোস্তফা কামাল বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবহনটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com