এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৮
এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত হয়েছেন।


২১ ফেব্রুয়ারি, বুধবার দুপুর দেড়টার দিকে শ্রীনগর উপজেলার হাঁসাড়া এলাকায় মাওয়াগামী লেনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হয় বাবা-মেয়ে।


নিহতরা হলেন বরিশালের রমজান কাঠি গ্রামের আব্দুল হাকিমের পুত্র বাইক চালক কামাল হোসেন (৪৩) ও তার ১০ বছরের কন্যা মাহিরা মাহি।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাসড়কের ঢাকা থেকে মাওয়া মুখী লেনে, মোটরসাইকেলটিকে পেছন থেকে দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায় এবং ঘটনাস্থলেই প্রাণ গেছে তাদের।


পরে খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস ও হাঁসাড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করে। তবে এই দুর্ঘটনায় অভিযুক্ত যাত্রীবাহী বাসটিকে শনাক্ত করতে পারেনি পুলিশ।


ঘটনা সত্যতা নিশ্চিত করে হাঁসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ জানান, নিহত কামাল হোসেন ও শিশু মাহিরা মাহি মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। নিহত দুইজন সম্পর্কে বাবা মেয়ে বলে জানিয়েছেন স্বজনরা। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া অভিযুক্ত যাত্রীবাহী বাসটিকে সড়কের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে শনাক্তের চেষ্টা চালাচ্ছে পুলিশ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com