ভোলায় অপচিকিৎসায় শিশুর মৃত্যু, আটক ১
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪২
ভোলায় অপচিকিৎসায় শিশুর মৃত্যু, আটক ১
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশনে ওমর হোসেন রাজিব (৬) নামের এক শিশুকে চিকিৎসার নামে গলা টিপে হত্যার অভিযোগে অভিযুক্ত কবিরাজ (খনকার) তাছলিমা বেগমকে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার শশীভূষণ থানাধীন রসুলপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড এর কবিরাজের বাড়িতে এই ঘটনা ঘটে।


এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে শশীভূষণ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


২১ ফেব্রুয়ারি, বুধবার সকালে আসামি তাছলিমা বেগমকে আদালতে প্রেরণ করা হয়েছে।


পরিবার ও থানা সূত্রে জানা যায়, শিশু রাজিব একটি দুর্ঘটনায় আহত হয় এবং শরীরে জ্বর আসে। পরে তাকে ভোলা, বরিশাল ও ঢাকায় নিয়ে উন্নত চিকিৎসা করিয়ে মঙ্গলবার বাড়ি নিয়ে আসেন। পরে শিশুর মা তার বাবার বাড়ি নিয়ে গেলে নানীর পরামর্শে স্থানীয় খনকার তাসলিমার কাছে চিকিৎসা করাতে নিয়ে যায়।


এসময় কবিরাজ (খনকার) তাছলিমা তার একটি কক্ষে নিয়ে শিশু রাজিবকে চিকিৎসার নামে অপচিকৎসা করে। এক পর্যায়ে শিশুটির বুকের উপর পা দিয়ে চাপ দেন। পরে অসুস্থ শিশুটি চিৎকার দিয়ে নিথর হয়ে পড়ে। পরে শিশুটির জ্ঞান ফিরাতে (খনকার) তাছলিমা গলা টিপে ধরে। তবে শিশু রাজিবের আর জ্ঞান ফিরেনি। পরে শিশুটিকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


এই ঘটনার খবর পেয়ে শশীভূষণ থানা পুলিশ নিহত ওমর হোসেন রাজিবের লাশ উদ্ধার করে এবং অপচিকিৎসক তাছলিমা বেগমকে আটক করে থানায় নিয়ে আসেন।


শশীভূষণ থানার অফিসার ইনচার্জ ওসি মু. এনামুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে। এঘটনায় নিহতের পিতা কামাল খাঁ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামিকে আটক করা হয়েছে। বুধবার সকালে আটককৃত আসামি তাছলিমা বেগমকে চরফ্যাশন আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/শাহীন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com