নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৩
নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় স্বাধীন শেখ (১৪) ও রহমত শেখ (১৪) নামে দুই সহপাঠীর মৃত্যু হয়েছে।


এসময় ওই মোটর সাইকেলে থাকা তানজিম শেখ নামে অপর সহপাঠী গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত ওই শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সকালে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বরইবুনিয়া গ্রামের মোল্লা বাড়ির মসজিদের সামনে সড়কে এই দুর্ঘটনায় ঘটে।


নিহত স্বাধীন শেখ উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের ডালিম শেখ, রহমত শেখ একই ইউনিয়নের পূর্ব বানিয়ারী গ্রামের মকবুল শেখ ও আহত তানজিম তারাবুনিয়া গ্রামের সাইদুলের ছেলে। তারা সবাই বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।


বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এই তথ্য নিশ্চিত করে জানান, তার সবাই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। বিদ্যালয় খোলার আগে এই দুঘর্টনা ঘটে। বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান চলছে। কিন্তু সকাল সোয়া ৯টার দিক ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র স্বাধীন শেখ, রহমত শেখ ও তানজিম শেখ একটি মোটর সাইকেলে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিলো। এসময় বরইবুনিয়া শহিদ মোল্লার বাড়ির সামনের রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে স্বাধীন ও রহমতের সেখানেই মৃত্যু হয়। আর গুরুতর আহত তানজিম শেখকে উদ্ধার করে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


স্থানীয় ইউপি সদস্য এমজাবুল ইসলাম অনিক জানান, ওই ৩ বন্ধু একই মোটার সাইকেলে করে এবং অন্য এক বন্ধু অন্য একটি মোটার সাইকেলে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিলো। এসময় তারা পাল্লা দিয়ে দ্রুত গতিতে গাড়ি চালানোর সময় ওই দুর্ঘটনা ঘটে।


নাজিরপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার জিনাত তাসনিম জানান, তাদেরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।


নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলাম হাওলাদার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ওই ছাত্ররা একটি মোটর সাইকেলে করে দ্রুত গতিতে মাটিভাঙ্গার দিকে যাওয়ার সময় বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে আহত ও নিহত হন।


বিবার্তা/তাওহিদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com