নওগাঁয় শর্ট সার্কিটের আগুনে ৬ টি বসতবাড়ি পুড়ে ছাই
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১১
নওগাঁয় শর্ট সার্কিটের আগুনে ৬ টি বসতবাড়ি পুড়ে ছাই
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর মান্দায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ৬টি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।


৭ ফেব্রুয়ারি, বুধবার বেলা ১১টার দিকে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়ন পরিষদের ফালাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় আগুন নেভাতে গিয়ে রবিউল ইসলাম (৪০) নামের এক ব্যক্তি দগ্ধ হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


স্থানীয়রা জানান, বুধবার বেলা ১১টার দিকে ফালাঙ্গাপাড়া গ্রামের সাইফুল ইসলামের শোবার ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে তা আশপাশের বাড়িঘরে ছড়িয়ে পড়ে। আগুনে ওই গ্রামের সাইদুর রহমান, সাইফুল ইসলাম, মহসীন আলী, আব্দুস সালাম, হোসেন আলী ও রবিউল ইসলামের বাড়ি পুড়ে গেছে। স্থানীয় লোকজন ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। আগুনের ঘটনায় ছয় পরিবারের অনেক ক্ষতিসাধন হয়েছে।


ক্ষতিগ্রস্ত হোসেন আলী বলেন, আগুনে সাইদুর রহমান ও সাইফুল ইসলামের পুরো বাড়ি ভস্মীভূত হয়ে গেছে। আগুনে ওই দুই পরিবারের ধান, চাল, টাকা-পয়সাসহ যাবতীয় মালামাল পুড়ে গেছে।


এ ব্যাপারে কাঁশোপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম বলেন, অগ্নিকাণ্ডের বিষয়টি তাৎক্ষণিকভাবে উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে। ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য স্থানীয়ভাবে কাজ চলছে।


মান্দা ফায়ার সার্ভিস স্টেশনের সাব-অফিসার নুরুন্নবী বলেন, ভুল লোকেশনের কারণে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। গ্রামের ভেতরে যাতায়াতের রাস্তা সুবিধাজনক না হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি ঢুকতে পারেনি। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস পৌঁছাতে পারলে ক্ষতির পরিমাণ কমানো সম্ভব ছিল।


বিবার্তা/শামীনূর/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com