চুয়াডাঙ্গায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল বিজিবি
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫১
চুয়াডাঙ্গায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল বিজিবি
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় গত এক বছরে জব্দ হওয়া প্রায় ৩ কোটি টাকা মূল্যের বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।


৭ ফেব্রুয়ারি, বুধবার বেলা ১১ টার দিকে চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।


চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ও অধিনায়ক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবির কুষ্টিয়া সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্নেল এমারত হোসেন, পিবিজিএম।


বিজিবির হাতে জব্দ মাদকের তালিকায় থাকা- ৫ হাজার ৮১৮ বোতল ফেনসিডিল, ১৩৫৯ বোতল মদ, ২ বোতল বেয়ার, ৫৮ কেজি ৬'শ গ্রাম গাঁজা, ৯ হাজার ৬৩৪ পিস ইয়াবা ট্যাবলেট, ২ হাজার ৫৮০ পিস নেশাজাতীয় ট্যাবলেট, ২ হাজার ১৯৮ পিস নেশাজাতীয় ইনজেকশন ও ১০ কেজি হেরোইন আগুন দিয়ে পুড়িয়ে ও রুলার মেশিন দিয়ে বোতল ভেঙে ধ্বংস করা হয়।


এসব মাদকদ্রব্যের আনুমানিক বাজারমূল্য ২ কোটি ৯৬ লাখ ৪০ হাজার ২শ টাকা।


এ সময় কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল এমারত হোসেন বলেন, এসব মাদকদ্রব্য আমাদের দেশে আসে পার্শ্ববর্তী রাষ্ট্র থেকে। আমাদের দেশে ডিমান্ড আছে বলেই এসব মাদক এখানে জায়গা করে নিয়েছে।


তিনি আরও বলেন, সীমান্ত এখন আগের চাইতে বেশি সুরক্ষিত। যার কারণে মাদকের চালান এ বছর কমেছে। বিজিবি মাদকদ্রব্য পুরোপুরি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করছে। শেষ কথা হলো আমাদের মাদককে না বলতে হবে।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রিপন হোসেন, চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান, মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরীন আক্তারসহ চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার বেসামরিক প্রশাসনের কর্মকর্তারা।


বিবার্তা/সাঈদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com