রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাংবাদিকদের ঐক্যবদ্ধ হবার আহ্বান
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৩৩
রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাংবাদিকদের ঐক্যবদ্ধ হবার আহ্বান
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগর প্রেসক্লাব আয়োজিত এক অনুষ্ঠানে বক্তারা বলেছেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে রাজশাহীসহ সারাদেশে সাংবাদিকেরা অব্যাহতভাবে নিগৃহীত, হয়রানি ও জূলুম-নিপীড়নের শিকার হচ্ছেন। তারা বলেন, সভ্য সমাজে গণতন্ত্র ও গণমাধ্যম একে অপরের পরিপূরক। একটিকে ছাড়া আরেকটি অচল-অর্থহীন। গণতন্ত্র না থাকলে যেমন স্বাধীন গণমাধ্যমের কথা ভাবা যায় না। আবার স্বাধীন গণমাধ্যমই হলো গণতন্ত্রের রক্ষাকবচ। এ অবস্থায় পেশাদার সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়া সময়ের অনিবার্য দাবি। তাই সব পথ ও মতের বিভেদ ভুলে সাংবাদিকদের মর্যাদা প্রতিষ্ঠা, নিজেদের নিরাপত্তা নিশ্চিত করণ ও অধিকার আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।


৩ ফেব্রুয়ারি, শনিবার দুপুরে রাজশাহী মহানগর প্রেসক্লাবের নবনির্বাচিত নির্বাহী পরিষদের পরিচিতি সভা ও বার্ষিক ভোজ উপলক্ষ্যে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট রজব আলীর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মুহা. আব্দুল আউয়াল এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদ।


বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট হোসেন আলী পিয়ারা।


এতে অন্যদের মধ্যে প্রিয়জন টিভির পরিচালক আফজাল হোসাইন, রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম, দফতর ও প্রশিক্ষণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউল কবির স্বপন, নির্বাহী সদস্য রায়হান ইসলাম রনি, মশিউর রহমান মনি, মোস্তাফিজুর রহমান রানা প্রমুখ বক্তব্য দেন।


এতে বিশিষ্ট ব্যক্তিবর্গ, পেশাজীবী নেতৃবৃন্দ, প্রেসক্লাবের নির্বাহী পরিষদের অন্য নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পেশাগত দক্ষতা উন্নয়ন, সাংবাদিকদের ঐক্য, মর্যাদা, সৌহার্দ্য-সম্প্রীতি বজায়, নিরাপত্তা নিশ্চিত ও ন্যায় সংগত অধিকার আদায়ের সংগ্রামে অবিচল থাকার প্রত্যয় নিয়ে রাজশাহী মহানগর প্রেসক্লাব এগিয়ে নেবার প্রত্যাশা ব্যক্ত করা হয়।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com