আলফাডাঙ্গায় বৃদ্ধকে হত্যার অভিযোগ
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৪, ১৫:০৪
আলফাডাঙ্গায় বৃদ্ধকে হত্যার অভিযোগ
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের আলফাডাঙ্গায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের আঘাতে এক বৃদ্ধ নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত বৃদ্ধের নাম শামছুল মোল্যা (৬৫)।


সে উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের যোগীবরাট গ্রামের মৃত ইন্তাজউদ্দিন মোল্যার ছেলে।


শনিবার (২৭ জানুয়ারি) রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।


পরিবার সূত্রে জানা যায়, একই গ্রামের প্রতিবেশী মো. নওশের মোল্যার ছেলে মো. মতিয়ার মোল্যা, মনিরুল মোল্যা, শহিদুল, ইলিয়াস ও দাউদ মোল্যার সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি অপর প্রতিবেশী গোলাম সরোয়ারের ছেলে রফিকুল ইসলামের জমিতে সেচের পানি দেওয়াকে কেন্দ্র করে মৃত শামছুল মোল্যা ও শহিদুলের সাথে বিরোধ তৈরি হয়। এ নিয়ে বেশ কয়েকবার তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। শনিবার বিকেলে মৃত শামছুল মোল্যা ও তার ছেলে মো. আব্দুল্লাহ আল মাহমুদের সাথে নওশের মোল্যার ছেলেদের কথা কাটাকাটি হয়। পরে রাত পৌনে ৮টার দিকে মসজিদে এশার নামাজ শেষে শামছুল ও আব্দুল্লাহ বাড়ি ফিরছিল। পথিমধ্যে নওশের মোল্যার ছেলেরা তাদের উপর আক্রমণ করে। আত্মরক্ষায় তারা দৌড়ে নিজেদের বাড়িতে আশ্রয় নিলে মতিয়ার ও মনিরুল ঘরে ঢুকে আব্দুল্লাহ্কে না পেয়ে শামছুল ও স্ত্রীর উপর হামলা চালায়।


এ সময় প্রতিপক্ষের লাথির আঘাতে ছিটকে পড়ে জ্ঞান হারায় বৃদ্ধ শামছুল মোল্যা। পরিবার ও আশপাশের লোকজন উদ্ধার করে তাকে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শামছুল মোল্যাকে মৃত ঘোষণা করে।


নিহতের ছেলে ফরিদপুর রাজেন্দ্র কলেজের শিক্ষার্থী মো. আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, গোলাম ছরোয়ারের ছেলে রফিকুল ইসলামের ইন্ধনে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে মারপিট করে আমার বাবাকে হত্যা করেছে। আমি আমার বাবার হত্যার বিচার চাই।


এ ব্যাপারে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তমাল কৃষ্ণ চক্রবর্তী জানান, হাসপাতালে আনার আগেই শামছুল মোল্যা মারা যান। মৃতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে।


আলফাডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা বলেন, শুনেছি যোগীবরাট গ্রামে ব্লকে সেচ দেয়া নিয়ে ঝামেলার সৃষ্টি হয়েছে। একজনের মারা যাওয়ার খবর পেয়ে ঘটনা তদন্তে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/মিলু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com