জাতির পিতার সমাধিতে ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের ৬২টি সংগঠনের শ্রদ্ধা
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৪, ১৯:১৮
জাতির পিতার সমাধিতে ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের ৬২টি সংগঠনের শ্রদ্ধা
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের ৬২টি সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।


২৭ জানুয়ারি, শনিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ৫ম বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিন মিয়ার নেতৃত্বে নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদিতে শ্রদ্ধা জানান।


পরে পবিত্র ফাতেহা পাঠ করে তারা বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহিদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লাখ শহিদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন।


শ্রদ্ধা নিবেদন শেষে ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের আহ্বায়ক ও সদস্য সচিব বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।


এসময় ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের সদস্য সচিব খন্দকার নজরুল ইসলাম, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন শ্রমিক কর্মচারী লীগের সভাপতি মো. মশিউর রহমান সহ ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের ৬২টি সংগঠনের সহস্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


পরে বাদ জোহর টুঙ্গিপাড়া সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


বিবার্তা/সঞ্জয়/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com