রাজশাহীতে উপকারভোগী পরিবারের মাঝে অর্থ প্রদান
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৪, ১৮:৩১
রাজশাহীতে উপকারভোগী পরিবারের মাঝে অর্থ প্রদান
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ীতে হতদরিদ্র উপকারভোগীদের মাঝে শর্তসাপেক্ষে অর্থ প্রদান করা হয়েছে।


২৫ জানুয়ারি, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ হলরুমে, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, গোদাগাড়ী এপির উদ্যোগে সিনিয়র ম্যানেজার রাজশাহীর এসিও স্বপন মণ্ডলের সভাপতিত্বে উপকারভোগীদের মাঝে অর্থ দেয়া সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম।


বিশেষ অতিথি ছিলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, গোদাগাড়ী এপি ম্যানেজার প্রেরণা চিসিম, লাইভলিহুড টেকনিক্যাল প্রোগ্রাম অফিসার রুহুল আমিন, ইফতেখার উদ্দীন আহমেদ।


এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, গোদাগাড়ী এপি প্রোগ্রাম অফিসার এন্ড্রিকাশ মুর্মু, ডেভিড সাংমা শ্যামল এইচ কস্তা, সন্তোষ মিত্র ও জুয়েল পেট্রিক জয়ধর প্রমুখ।


উল্লেখ্য যে, গোদাগাড়ী উপজেলায় ২৫২টি পরিবারকে ১৮ হাজার টাকা তুলে দেয়া হয়। এই অর্থ দিয়ে অতি দরিদ্র উপকারভোগীরা ছাগল, ভোড়া হাঁস মুরগি ক্রয় করে তা পালন করে শিশুদের পুষ্টির চাহিদা পূরণ এবং শিশুদের লেখাপড়া, চিকিৎসা ও পরিবারের উন্নয়নে সহায়ক হবে।


অর্থ প্রদান সভায় বক্তারা উপকারভোগীদের উদ্দেশ্য বলেন, এই অর্থ সঠিক খাতে ব্যবহার করে উৎপাদন বৃদ্ধি করতে হবে। আর বিশেষ করে উপকারভোগী পরিবারে যাতে করে বাল্য বিবাহ না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com