শীতে আগুন পোহাতে গিয়ে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৪, ১৭:৫৫
শীতে আগুন পোহাতে গিয়ে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল জেলার উজিরপুর উপজেলায় তীব্র শীত থেকে রক্ষা পেতে আগুন পোহাতে গিয়ে চানবরু বেগম (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার গুঠিয়া ইউনিয়নের নিত্যনন্দি গ্রামে বৃদ্ধার বসতঘরে এ ঘটনা ঘটে।


২২ জানুয়ারি, সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান সোহাগ।


স্থানীয়রা জানান, স্বামী মারা যাওয়ার পর চানবরু ওই বসতঘরে একাই বসবাস করতেন। তার ছেলে-মেয়েরা অন্যত্র থাকতেন। তিনি প্রতিদিন শীত থেকে রক্ষা পেতে কেরোসিন দিয়ে কুপিবাতি জ্বালিয়ে আগুন পোহাতেন। ঘটনার দিনও হয়ত কুপিবাতি জ্বালিয়েই ঘুমিয়ে পরেছেন। আগুন তার বসতঘরের কাঠ ও টিনে ছড়িয়ে পড়লে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। তখন তারা আগুন নিয়ন্ত্রণ করে আহত অবস্থায় চানবরুকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করে।


উপজেলার গুঠিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোহাম্মদ রফিক বলেন, আহতকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখন সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান সোহাগ বলেন, বৃদ্ধার স্বামী মারা যাওয়ার পর তিনি একাই ওই ঘরে বাস করতেন। কুপিবাতির আগুনে তিনি দগ্ধ হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com