মহেশপুরে লেনদেনকে কেন্দ্র করে ২ জনকে গুলি করে হত্যা
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪, ১৯:৩২
মহেশপুরে লেনদেনকে কেন্দ্র করে ২ জনকে গুলি করে হত্যা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের মহেশপুরে ব্যাবসায়িক লেনদেনকে কেন্দ্র করে দুই জনকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষরা। এতে ঘটনাস্থলেই নিহত হয় শামীম হোসেন (৩২)।


এ ঘটনায় আহত মন্টু মিয়া পরে জীবননগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ১৭ জানুয়ারি, বুধবার বিকাল ৪টায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করে মহেশপুর পুলিশ।


নিহত শামীম হোসেন মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের শামসুল হকের ছেলে ও মন্টু মিয়া একই গ্রামের নয়ন মন্ডলের ছেলে।


এলাকাবাসী সূত্রে জানা যায়, শামীম-মন্টু মূলত চাচা ভাতিজা। তারা ধনিয়ার পাতার ব্যবসা করে। সেই ব্যবসার লেনদেন ছিল একই এলাকার তরিকুল ইসলাম আকালে ও ইব্রা'র সাথে। সেখানে তরিকুল-ইব্রা'র কাছে বেশ কিছু টাকা (ব্যবসায়িক) শামীম-মন্টু পেত। সেই লেনদেনকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ওদের মধ্যে কথাকাটাকাটি হয়। বুধবার বিকালে শামীম-মন্টু একই গ্রামের আকালের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় আকালের বাড়ির ছাদ থেকে ইব্রা ও আকালে তাদের দিকে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এসময় ঘটনাস্থলেই শামীম নিহত হয়। পরে গুলিবিদ্ধ মন্টুকে এলাকাবাসী ও স্বজনরা পার্শ্ববর্তী জীবননগর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।


মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।


বিবার্তা/রায়হান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com