সরিষাবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুরের অভিযোগ
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৬:৩৯
সরিষাবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুরের অভিযোগ
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সরিষাবাড়ীতে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদের ট্রাক প্রতীকের নির্বাচনি অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে।


বুধবার (৩ জানুয়ারি) মধ্যরাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের কান্দারপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার সকালে উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য মোর্শেদ আলম নৌকার সমর্থক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিকসহ ১৬ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন।


অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, কান্দারপাড়া বাজারে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ ট্রাক প্রতিকের নির্বাচন পরিচালনার অফিস থেকে ট্রাকের সমর্থকরা নিয়মিত নিবার্চনি প্রচার-প্রচারণার কাজ চালিয়ে আসছে। বুধবার রাত ৯টার দিকে নির্বাচনি কার্যক্রম শেষ করে বাড়ি চলে যায় সমর্থকরা। পরে বৃহস্পতিবার সকালে অফিসে এসে ভাঙ্গা চেয়ার, ও আগুন দেয়া পোস্টার দেখতে পায় কর্মীরা। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে।


এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার মুশফিকুর রহমান বলেন, ট্রাক প্রতীকের অফিসে ভাংচুরের ঘটনায় বৃহস্পতিবার সকালে লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/মোস্তাক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com