শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও নির্বাচনি ইশতেহার ঘোষণা জাপা প্রার্থীর
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৫:৩৫
শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও নির্বাচনি ইশতেহার ঘোষণা জাপা প্রার্থীর
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেরপুরে জাতীয় পার্টি মনোনীত শেরপুর-১ (সদর) আসনের লাঙ্গল প্রতীকের সংসদ সদস্য প্রার্থী ও জেলা জাপার সাধারণ সম্পাদক মাহমুদুল হক মনি সাংবাদিকদের সাথে মতবিনিময় ও নির্বাচনি ইশতেহার ঘোষণা করেন।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার দুপুরে শহরের চাপাতলী মহল্লায় তার প্রধান নির্বাচনি কার্যালয়ে ওই মতবিনিময় সভা ও নির্বাচনি ইশতেহার ঘোষণা করেন। ওইসময় মাহমুদুল হক মনি সংসদ সদস্য নির্বাচিত হলে শেরপুর সদরের উন্নয়নে কি কি করবেন তার বিস্তারিত ইশতেহারে তুলে ধরেন।


তিনি বলেন, তিনি বিজয়ী হলে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন এবং ১টি পৌরসভাকে ৪টি ভাগে বিভক্ত করবেন। অনগ্রসর এলাকাকে প্রাধান্য দিয়ে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ ক্যাটাগরিতে ভাগ করে সে অনুযায়ী উন্নয়ন সাধন করবেন। এছাড়াও কৃষি প্রধান জেলা হিসেবে খাদ্য প্রক্রিয়াজাতকরণের কোল্ড স্টোরেজ, কৃষি বিশ্ববিদ্যালয়, রেললাইন নির্মাণ, মেডিকেল কলেজ স্থাপন এবং মৃগী নদীর পাড় থেকে বেনুয়ারচর পর্যন্ত বেড়িবাঁধ নির্মাণ করবেন। এসব কর্মকাণ্ড বাস্তবায়ন করতে এবং শেরপুর সদরকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে সকল নারী- পুরুষ ভোটারদের কাছে লাঙ্গল প্রতীকের জন্য ভোট প্রার্থনা করেন।


তিনি আরও বলেন, তিনিই জেলায় একমাত্র প্রার্থী হিসেবে ডিজিটাল প্রচারণার মাধ্যমে তার আসনের সকল ভোটারের কাছে মোবাইল ফোন কল ও এসএমএসের মাধ্যমে ভোট চেয়েছেন। পরিশেষে তিনি নির্বাচনে সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন এবং তিনি নির্বাচিত হলে শেরপুরের উন্নয়নে তার বিশেষ ভূমিকা রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


মতবিনময়কালে জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম ঠান্ডা, জেলা জাপা সহ-সভাপতি হারুন জিলানী সরকার, সাংগঠনিক সম্পাদক এসএম আশরাফ, জাপা নেতা আব্দুর রশীদ বিএসসিসহ কর্মী-সমর্থকরা ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com