স্লিপারের নাট খুলে নাশতকার চেষ্টা
জেলের খবরে দুর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রেন
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৪, ১৪:১৪
জেলের খবরে দুর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রেন
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার পূর্বধলায় রেললাইনের স্লিপার খুলে রেখে নাশকতার চেষ্টা চালানোর ঘটনা ঘটেছে। সোমবার (১ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার জারিয়া বালুঘাট এলাকায় দুর্বৃত্তরা স্লিপার খুলে রাখে।


জানা যায়, ময়মনসিংহ-জারিয়া রেললাইনে নাশকতা ঘটাতে স্লিপার খুলে রেখে দেয় দুর্বৃত্তরা। সকালে জেলেরা মাছ ধরতে গিয়ে বিষয়টি টের পেয়ে পুলিশকে জানায়। পরে রেল কর্তৃপক্ষ রেল যোগাযোগ বন্ধ করে লাইন সংস্কার করে।


জারিয়া এলাকার দায়িত্বরত আনসার কমান্ডার জিয়াউর রহমান বলেন, জেলেরা টের পেয়ে আমাকে জানালে বিষয়টি পর্যবেক্ষণ করে কর্তৃপক্ষকে অবহিত করি। পরে তারা ট্রেন থামিয়ে লাইন সংস্কার করে।


পূর্বধলা রেলওয়ে স্টেশন মাস্টার মো. মনির হোসেন জানান, রেলপথের জারিয়া এলাকায় লাইনের ১৪টি স্লিপারের ২৮টি নাট খুলে রেখে দেয় দুর্বৃত্তরা। সকাল পৌনে ৮টার দিকে দায়িত্বরত আনসার কমান্ডার জিয়াউর রহমান বিষয়টি জানায়। পরে বিষয়টি কর্তৃপক্ষকে জানালে দ্রুত লোক পাঠিয়ে সংস্কার করা হয়।


বিষয়টি আগে জেনে যাওয়ায় ২৭২ নম্বর লোকাল ট্রেনটি ২ ঘণ্টা ৫ মিনিট থামিয়ে লাইন সংস্কার করা হয়েছে বলেও জানান রেল বিভাগের েএ কর্মকর্তা।


পূর্বধলার ইউএনও খবিরুল আহসান বলেন, স্লিপারের নাট খুলে রেখেছিল দুর্বৃত্তরা। বিষয়টি টের পেলে কর্তৃপক্ষের সহযোগিতায় সেটি সংস্কার করে রেল চলাচল স্বাভাবিক করা হয়েছে।


নেত্রকোনার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com