রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক ভাঙচুর ও মারধর, আটক ১
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ২১:২২
রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক ভাঙচুর ও মারধর, আটক ১
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর পাংশায় স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হকের প্রচার মাইক ভাঙচুর ও কর্মীকে মারধরের ঘটনায় নৌকার সমর্থক রোমান নামের এক যুবক কে আটক করেছে পুলিশ।


২৭ ডিসেম্বর, বুধবার দুপুরে রাজবাড়ী-২ আসনের পাংশা উপজেলার পাট্রা ইউনিয়নে এ ঘটনা ঘটে।


আটককৃত রোমান পাট্টা ইউনিয়নের মাজাইল গ্রামের সাইদুল ইসলামের ছেলে। সে ওই ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব বিশ্বাস মুনার দেহরক্ষী।


জানা গেছে, বুধবার দুপুরে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী নূরে আলম সিদ্দিকী হকের ঈগল প্রতিকের প্রচারণা চালানোর সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান মুনা ও তার দেহরক্ষী রোমানসহ কয়েকজন প্রচার কাজে বাধা দেয়।


এক পর্যায়ে ইউপি চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার কাজে নিয়োজিত অটো চালক রাসেলের গলা চেপে ধরে। এসময় চেয়ারম্যানের দেহরক্ষীসহ অন্যরা প্রচারকাজে নিয়োজিত অপর ২ সমর্থক তানজীম ও তাওহীদকে মারধর করে এবং পোস্টার কেড়ে নেয়।


এ ঘটনার কিছু সময় পূর্বে একই ইউনিয়নের আন্দুলিয়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী নূরে আলম সিদ্দিকী হকের প্রচার কাজে নিয়োজিত ভ্যান চালক আক্কাছকে মারধর ও পোস্টার কেড়ে নেয় প্রতিপক্ষের লোকজন।


রাজবাড়ী পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ নিউজ ২৪ কে বলেন, এই ঘটনার পর পাংশা থানা পুলিশ পাট্রা ইউপির বাহের মোড় এলাকায় অভিযান চালিয়ে এক জনকে হেফাজতে নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/মিঠুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com