চুয়াডাঙ্গায় বিএনপির লিফলেট বিতরণ
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১২:৫৩
চুয়াডাঙ্গায় বিএনপির লিফলেট বিতরণ
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ডামি নির্বাচন বন্ধ ও অসহযোগ আন্দোলনের জনমত গঠনে চুয়াডাঙ্গায় জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।


২৩ ডিসেম্বর, শনিবার সকালে শহরের সদর হাসপাতাল রোডে অবস্থিত দোকান, সাধারণ মানুষ, পথচারী এবং রিকশা-ভ্যান চালকদের হাতে লিফলেট তুলে দেন জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফসহ নেতারা।


লিফলেট বিতরণকালে শরীফ বলেন, রাষ্ট্রশক্তিকে ব্যবহার করে ডামি নির্বাচনের আয়োজন নিয়ে বাহাদুরি করার কিছু নেই। জনগণ এ ধরনের নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। অবৈধ সরকার একটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। কিন্তু এই নির্বাচন দেশে-বিদেশে কারও কাছে গ্রহণযোগ্য হবে না। এটা জনগণের সঙ্গে তামাশা করা। এই নির্বাচনে যারা অংশগ্রহণ করছে, তারা চিরকালের জন্য মীরজাফর এবং দালালে পরিণত হবে।


জনগণ ও দেশপ্রেমিক ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে জেলা বিএনপির শীর্ষ এই নেতা আরও বলেন, আসন্ন ৭ই জানুয়ারি যে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে সেই নির্বাচনে আপনারা কেউ ভোট দিতে কেন্দ্রে যাবেন না। অন্যদেরকেও যেতে নিরুৎসাহিত করুন।


লিফলেট বিতরণ ও গণসংযোগকালে আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য খন্দকার আব্দুল জব্বার সোনা, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও চুয়াডাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. সিরাজুল ইসলাম মনি, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি রাফিতুল্লাহ মহলদার, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. শফিকুল ইসলাম পিটু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. সাইফুর রশিদ ঝণ্টু, সাংগঠনিক সম্পাদক জাহেদ মোহাম্মদ রাজিব খান, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিন, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক কামরুজ্জামান বাবলু, সদর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক হাবিবুর রহমান সাদিদ, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান মুক্ত, সাংগাঠনিক সম্পাদক সুজন মালিকসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।


বিবার্তা/আসিম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com