নোয়াখালীতে হরতালের সমর্থনে বিএনপির মিছিল, আটক ৩
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৪:৫৪
নোয়াখালীতে হরতালের সমর্থনে বিএনপির মিছিল, আটক ৩
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের তফশিল প্রত্যাখ্যান করে বিএনপির ডাকা হরতালের সমর্থনে নোয়াখালীতে মিছিল করেছে বিএনপি। এসময় পুলিশকে ইটপাটকেল ছুঁড়লে পুলিশ তিন জনকে আটক করে।


১৯ ডিসেম্বর, মঙ্গলবার সকাল ১০ঘটিকায় বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার এলাকা থেকে মিছিলটি বের হয়।


গ্রেপ্তকরকৃতরা হলেন-চৌমুহনী পৌরসভা বিএনপির প্রচার সম্পাদক কফিল উদ্দিন সুফল, চৌমুহনী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি মো.সোহেল ও যুবদল নেতা মো.জহিরুল ইসলাম ওরফে সুমন।


জানতে চাইলে, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাস বলেন, সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও অবৈধ নির্বাচনি তফশিল বাতিলের দাবিতে হরতালের সমর্থনে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলা, চৌমুহনী পৌরসভা বিএনপি , অঙ্গ ও সহযোগী সংগঠনের শান্তিপূর্ণ মিছিল করেছে। পুলিশ আমাদের শান্তিপূর্ণ হরতাল পালনে বাধা দেয় এবং আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করে।


বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের চোখ ফাঁকি দিয়ে বাজারের গলি দিয়ে একটা মিছিল বের হয়। তারপর তারা বড়পোল এলাকায় আসলে পুলিশ তাদের বাঁধা দেয়। পরবর্তীতে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়ে। এসময় পুলিশ তিনজনকে আটক করে। ববর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


বিবার্তা/সবুজ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com