পঞ্চগড়ের দু’টি আসনে ১২ প্রার্থীর মধ্যে ১০ জনের প্রতীক বরাদ্দ
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৯:০২
পঞ্চগড়ের দু’টি আসনে ১২ প্রার্থীর মধ্যে ১০ জনের প্রতীক বরাদ্দ
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড় জেলার দুইটি আসনে ১২ জন প্রার্থীর মধ্যে ১০ জন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে । আজ


১৮ ডিসেম্বর, সোমবার সকাল থেকে জেলা রির্টানিং অফিসারের কার্যালয়ে রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম এই প্রতীক বরাদ্দ দেন।


জাতীয় পার্টির দুইজন প্রার্থী থাকায় কাউকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়নি। দুজনই বৈধ প্রার্থী তবে দলীয় প্রধান কারো জন্যই প্রতীক বরাদ্দের চিঠি দেননি। এ ব্যাপারে নির্বাচন কমিশন সিদ্ধান্ত জানাবেন বলে জানান রির্টানিং কর্মকর্তা মো. জহুরুল ইসলাম।


বাকি প্রার্থীরা হলেন, পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নাঈমুজ্জামান ভুইয়াকে (নৌকা) , জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে (ট্রাক), এনপিপির মশিউর রহমানকে (আম) ,মুক্তিজোটের আব্দুল মজিদকে (ছড়ি), বাংলাদেশ সুপ্রীম পার্টির আব্দুল ওয়াদুদ বাদশাকে (একতারা) ও বিএনএফের সিরাজুল ইসলামকে (টেলিভিশন) প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।


পঞ্চগড়-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম সুজনকে (নৌকা), তৃণমূল বিএনপির আব্দুল আজিজকে (সোনালী আঁশ), জাতীয় পার্টির লুৎফর রহমান রিপনকে (লাঙ্গল) এবং বাংলাদেশ সুপ্রীম
পাাটির আহমদ রেজা ফারুকীকে (একতারা) প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।


প্রতীক বরাদ্দ পাওয়ার পর বিকেলে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে নৌকা মার্কার আনুষ্ঠানিক ভাবে প্রচারনা শুরু করেন আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী নাঈমুজ্জামান ভুইয়াঁ ।


বিবার্তা/বিপ্লব/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com