৭ জানুয়ারি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানানোর দিন: সোহাগ
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৯:৩৫
৭ জানুয়ারি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানানোর দিন: সোহাগ
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী ৭ জানুয়ারি হচ্ছে জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানানোর দিন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী এইচ এম বদিউজ্জামান সোহাগ।


১৬ ডিসেম্বর, শনিবার দুপুরে বাগেরহাটের মোরেলগঞ্জ নব্বইরশি বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।


সোহাগ বলেন, জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে, জননেত্রী শেখ হাসিনা এই উপমহাদেশে যে শান্তির সুবাতাস বইয়ে দিয়েছেন। সে কারণে আগামী ৭ জানুয়ারি দলমত নির্বিশেষে সবাই ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানানো উচিত। আগমী ৭ জানুয়ারি হচ্ছে এ আমাদের এ অঞ্চলের মানুষের জন্য একটি উৎসবের দিন। আমরা সেদিন ভোট উৎসবের মধ্য দিয়ে সবাই জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাবো।


তিনি বলেন, জননেত্রী শেখ হাসনা কৃষকদেরকে ১০ টাকায় ব্যাংক একাউন্ট খুলে ভর্তুকি দিয়েছেন। সারে ভর্তুকি দিয়েছিলেন বলেই আজকে কৃষকদের ঘরে বাম্পার ফলন হয়েছে। আজ বাংলাদেশে আর খাদ্য ঘাটতি নেই। বাংলাদেশকে আজ বিদেশীদের কাছে ভিক্ষা দাবি করতে হয়না বরং বাংলাদেশকে নিয়ে আজ বিশ্ববাসী অবাক বিস্ময় নিয়ে তাকিয়ে থাকে যে এতো অল্প সময়ের মধ্যে কীভাবে একটি জাতি, কীভাবে একটি দেশ, কীভাবে একটি রাষ্ট্র স্বপ্নের দিন বদলে এগিয়ে যায়। আর এটি সম্ভব হয়েছে একমাত্র জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে।


তিনি আরো বলেন, আসুন আমরা একটি কৃতজ্ঞ জাতি হিসেবে আগামী ৭ জানুয়ারি দলমত নির্বিশেষে সবাই ঐক্যবদ্ধ হয়ে ভোট উৎসবের মধ্যমে জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।


এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, সহ-সভাপতি অধ্যক্ষ শাহবুদ্দিন তালুকদার, মাস্টার সাইদুর রহমান, মাহামুদ আলী হাওলাদার, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য অধ্যাপক মাহাফুজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান মনা, মহিলা আওয়ামী লীগের সভাপতি আজমীন নাহার, ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলী, মো. আকরামুজ্জামানসহ উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রাজু/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com