পাবনায় বিজয় দিবসে জেলা আওয়ামী লীগের বিজয় মিছিল
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৫
পাবনায় বিজয় দিবসে জেলা আওয়ামী লীগের বিজয় মিছিল
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহান বিজয় দিবস উপলক্ষ্যে পাবনায় বিজয় মিছিল অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর, শনিবার বেলা বারোটায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে এ বিজয় মিছিল অনুষ্ঠিত হয়।


বিজয় মিছিলটি আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স’র নেতৃত্বে বিজয় মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।


পরে সংক্ষিপ্ত পথ সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল এর সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


পথ সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলাদেশকে একটি দারিদ্র্য ও ক্ষুধা মুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করা। তার স্বপ্নকে বাস্তবায়ন করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


তারা আরো বলেন, যারা বাংলাদেশকে পাকিস্তান বানানোর অপচেষ্টা চালাচ্ছে আওয়ামী লীগ দলের নেতা কর্মীরা তাদের এ অপচেষ্টাকে কঠোরভাবে প্রতিহত করবে।


এসময় উপস্থিত ছিলেন পাবনা সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. বেলায়েত আলী বিল্লু, সহ-সভাপতি ইমদাদুল হক বুলু বিশ্বাস,যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল আহাদ বাবু, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, প্রচার সম্পাদক সরদার মিঠু আহমেদ, অর্থ সম্পাদক লিয়াকত আলী তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম মাইকেল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সুইট, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. তৌফিক ইমাম, উপ দপ্তর সম্পাদক রিজভী শাওন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুন্নাহার রেখা, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ সহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/পলাশ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com