টঙ্গী‌তে পতাকা টাঙাতে গি‌য়ে প্রাণ গেল দুই শ্রমিকের
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৫:০৯
টঙ্গী‌তে পতাকা টাঙাতে গি‌য়ে প্রাণ গেল দুই শ্রমিকের
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গীর পাগাড় এলাকায় বিজয় দিবসে জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।


১৬ ডিসেম্বর, শনিবার সকাল সা‌ড়ে ৭টায় বিসিক এলাকায় আইএফএল লি‌মি‌টেড না‌মে নির্মাণাধীন এক‌টি ভবনের গে‌টে এ ঘটনা ঘটে।


নিহত আয়নাল (৩৫) নওগাঁ জেলার নেয়ামতপুর থানার বালিচার গ্রামের কছিমদ্দিনে ছেলে। তিনি পরিবার নিয়ে টঙ্গীর মরকুন মধ্যপাড়া আলী ড্রাইভারের বাড়িতে ভাড়া থাকতেন। নিহত অপরজন মো. আশরাফুল (৪৫) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার কাজলা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। আয়নাল নির্মাণাধীন কারখানার নিরাপত্তা প্রহরী ও মো. আশরাফুল ওই কারখানার নির্মাণ শ্রমিক।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, টঙ্গী পূর্ব থানার পাগাড় ফকির মার্কেট এলাকায় আই এফ এল গার্মেন্টস কারখানার নিরাপত্তা প্রহরী আয়নাল ও নির্মাণ শ্রমিক মো. আশরাফুল শনিবার সকাল সাড়ে ৭টায় লোহার রড দিয়ে কারখানার পক্ষ থেকে জাতীয় পতাকা উত্তোলন করতে যান। এসময় অসাবধানতাবশত জাতীয় পতাকা টানানোর লোহার রডটি পাশে বিদ্যুতের তারে স্পর্শ লেগে আয়নাল ও আশরাফুল গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে তাঁদের উদ্ধার করে কারখানার অন্যান্যরা উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ মরদেহের সুরতহাল করেন।


টঙ্গীর পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সকালে জাতীয় পতাকা টানাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে দুজন নিহত হয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তাঁদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে বলে নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com