ব্রাহ্মণবাড়িয়ায় লুন্ঠিত মালামালসহ ৩ ডাকাত গ্রেফতার
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৩:০০
ব্রাহ্মণবাড়িয়ায় লুন্ঠিত মালামালসহ ৩ ডাকাত গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জে চা বাগান এলাকায় দুর্ধর্ষ ডাকাতি ঘটনায় ডাকাত দলের অন্যতম মূলহোতা ও লুন্ঠিত মালামালসহ ৩ জন সক্রিয় ডাকাতকে ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।


র‌্যাব জানায়, তথ্য-প্রযুক্তির সহায়তায় এবং প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানি এর একটি আভিযানিক দল ১৫ ডিসেম্বর, শুক্রবার দুপুররে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার চাঞ্চল্যকর ডাকাতির ঘটনার মূলহোতাসহ ৩ জন সক্রিয় ডাকাত সদস্যকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির সময় লুন্ঠিত ৮ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃত হলেন, এমদাদুল হক মিলন, রিপন মিয়া (৩৮), মো. নাজমুল ইসলাম (৩১), মো. হৃদয় মিয়া (২৮)। ডাকাতি মামলার অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতার করতে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত রয়েছে।


উল্লেখ্য, ১২ ডিসেম্বর বুধবার রাত আনুমানিক ১০:৪০ সময় হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়ন অন্তর্গত সুরমা চা বাগানের চা বাগানের ম্যানেজারের বাংলো থেকে ফেরার পথে অজ্ঞাতনামা ১৫/১৬ জনের ডাকাত দলের সক্রিয় সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্রসহ রাস্তার উপর গাছ ফেলে চলন্ত গাড়ির গতিরোধ করে যাত্রী ও ড্রাইভারদের হাত বেঁধে মূল্যবান জিনিসপত্রসহ মোবাইল ফোন ও নগদ টাকা ডাকাতি করে নিয়ে যায়। পরবর্তীতে, উক্ত ঘটনার প্রেক্ষিতে গত ১৩ ডিসেম্বর গাড়ির চালক বাদী হয়ে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় অজ্ঞাতনামা ১৫/১৬ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করে।


চাঞ্চল্যকর এ ঘটনায় আসামিদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯ চাঞ্চল্যকর এই ডাকাতির ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে।


গ্রেফতারকৃতদের নামে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।


পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত ডাকাতদের হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/নিয়ামুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com