নওগাঁয় দাঁড় করিয়ে রাখা ট্রাকে আগুন
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২৩, ০১:২৫
নওগাঁয় দাঁড় করিয়ে রাখা ট্রাকে আগুন
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর সদর উপজেলায় একটি ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।


৬ ডিসেম্বর, বুধবার রাত ৮টার দিকে উপজেলার ডাক্তার মোড় এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রাখা ট্রাকটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ট্রাকটির সামনের অংশের বেশ কিছু পুড়ে গেছে।


নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সান বিন আহসান এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, ট্রাকটি সদর উপজেলার ডাক্তার মোড় এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। ট্রাকে কোনো মালামাল ছিল না। রাত ৮টার কিছু আগে প্রথমে রাস্তা দিয়ে যাওয়া লোকজন ট্রাকটির সামনের অংশে আগুন জ্বলতে দেখতে পায়। পথচারীদের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে ফেলেন।


তিনি আরও বলেন, নাশকতা না, ট্রাকের ব্যাটারির থেকে শর্ট সার্কিট থেকে ট্রাকে আগুন লাগার এ ঘটনা ঘটেছে তা তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


ট্রাকটির মালিকের নাম ওয়াজেদ আলী। তিনি সদর উপজেলার কুমুরিয়া গ্রামের বাসিন্দা। ওয়াজেদ আলী নিজেই গাড়িটি ভাড়ায় চালাতেন।


ট্রাকের মালিক ওয়াজেদ আলী বলেন, যখন ভাড়া থাকে না, তখন ট্রাকটি ডাক্তার মোড় এলাকায় রাজশাহী-নওগাঁ সড়কের পাশে দাঁড় করিয়ে রাখেন। বুধবার সারাদিন কোনো ভাড়া না পাওয়ায় সকাল থেকেই তিনি গাড়িটি সড়কের পাশে দাঁড় করিয়ে রেখেছিলেন। রাত ৮টার দিকে কে বা কারা রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। লোকজনের চিৎকার শুনে ছুটে এসে দেখেন ট্রাকের সামনের আগুন জ¦লছে। লোকজনের সহায়তায় আগুন নিভিয়ে ফেলেন।


সরকারের পদত্যাগসহ নির্দলীয় সরকারের অধীন নির্বাচনের দাবিতে বিএনপিসহ বিরোধী বিভিন্ন দল-জোটের ডাকা দশম দফা অবরোধ কর্মসূচি আজ বুধবার সকাল ছয়টায় শুরু হয়েছে। এ কর্মসূচি শুক্রবার সকাল ৬টা পর্যন্ত চলবে।


বিবার্তা/শামীনূর/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com