মহাদেবপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে আগুন
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২৩, ০৯:১৭
মহাদেবপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে আগুন
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর মহাদেবপুর উপজেলায় একটি ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। শনিবার (২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার হাট চকগৌরি এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে ট্রাকটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ইঞ্জিনসহ ট্রাকটির সামনের অংশ পুড়ে গেছে।


মহাদেবপুর ফায়ার সার্ভিস স্টেশনের দলপ্রধান আশরাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, ট্রাকটি হাট চকগৌরি এলাকার একটি সেতুর পশ্চিম পাশে দাঁড়িয়ে ছিল। ট্রাকে কোনো মালামাল ছিল না। দুর্বৃত্তরা রাত সাড়ে ৯টার দিকে দাঁড়িয়ে থাকা ট্রাকটির সামনের অংশে আগুন ধরিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে মহাদেবপুর ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। আগুনে ট্রাকের ইঞ্জিনসহ সামনের দিকে বেশ কিছু অংশ পুড়ে গেছে। এ ঘটনায় কেউ হতাহত হননি।


মহাদেবপুর উপজেলার ভিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রামপ্রসাদ ভদ্র বলেন, আগুনে পুড়ে যাওয়া ট্রাকটির মালিক চকগৌরি এলাকার সাবের আলী নামের এক ব্যক্তি। ট্রাকটি হাট চৌকগৌরি বাজারের পশ্চিমে আমজাদ চেয়ারম্যানের চালকলের সামনে রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা ছিল। রাত সাড়ে ৯টার দিকে কে বা কারা আগুন ধরিয়ে দেয়।


মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, ট্রাকে আগুন নাশকতা না যান্ত্রিক ত্রুটি, তা তদন্ত করা হচ্ছে। তদন্তের আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এদিকে সকাল থেকে ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে বিএনপি। নবম দফা অবরোধ কর্মসূচির আগের রাতে মহাদেবপুরে ট্রাকে আগুন দেওয়ার এ ঘটনা ঘটলো।


বিবার্তা/শামীনূর/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com