জামালপুরে নারী সহিংসতা প্রতিরোধে মানববন্ধন
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ১৬:১৬
জামালপুরে নারী সহিংসতা প্রতিরোধে মানববন্ধন
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

"নারী এবং কন্যার প্রতি সহিংসতা বন্ধে এগিয়ে আসুন, সহিংসতা প্রতিরোধে বিনিয়োগ করুন"এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষ্যে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (২৫ নভেম্বর) দুপুরে জামালপুর শহরের ফৌজদারি চত্বরে আমরাই পারি জেলা জোট ও সমমনা এনজিওর আয়োজনে এবং গণচেতনা ও তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার সহযোগিতায়, আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ১৫ দিনব্যাপী উদ্‌যাপন উপলক্ষ্যে ঘণ্টাব্যাপী এক মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


মানববন্ধন ও আলোচনা সভায় তরিকুল ফেরদৌসের সঞ্চালনায় নারী নেত্রী শামিমা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কামরুন নাহার। বিশেষ অতিথি, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মহব্বত কবির, নারী এগিয়ে চলা প্রকল্পের সহকারী ব্যবস্থাপক লিপি রোজারিও, নারী নেত্রী ফাতেমা নার্গিস, নারী পক্ষের সদস্য রেহানা সামদানী, সাংবাদিক তানভীর আহমেদ হীরা, জোট সদস্য সাজ্জাদ হোসেন, খোরশেদ হাসান ও আলভী ঊর্মি প্রমুখ বক্তব্য রাখেন।


এসময় বক্তারা বলেন, নারী সহিংসতা প্রতিরোধে নারীর সুরক্ষায় সকল শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। বাল্যবিবাহ প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধি করতে হবে। রাষ্ট্রের পাশাপাশি সাধারণ মানুষের সহযোগিতা থাকতে হবে।


বিবার্তা/ওসমান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com