বালিয়াকান্দিতে গভীর রাতে পাট বোঝাই চলন্ত ট্রাকে আগুন
প্রকাশ : ২২ নভেম্বর ২০২৩, ১২:৪৯
বালিয়াকান্দিতে গভীর রাতে পাট বোঝাই চলন্ত ট্রাকে আগুন
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দিতে গভীর রাতে পাটবোঝাই একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকে থাকা পাটের ৫০ শতাংশের বেশি পুড়ে গেছে।


২১ নভেম্বর, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বালিয়াকান্দি-সোনাপুর আঞ্চলিক সড়কের ঘোড়ামারা ব্রিজের উপর থেকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভান।


ট্রাক ড্রাইভার মো. জাহাঙ্গীর বলেন, দীর্ঘ ৪ বছর যাবত নাটোর থেকে মধুখালির আশাপুর আ. রাজ্জাক খান জুট মিলে পাট নিয়ে আসি। গত রাতেও পাট নিয়ে যাচ্ছিলাম। বালিয়াকান্দির ঘোড়ামারা ব্রিজের কাছে পৌঁছালে অপর দিক থেকে একটি ট্রলি আসায় ব্রিজের পাশে দাঁড়াই। পাশেই একটি মোটরসাইকেলে তিনজন লোক দাঁড়িয়ে ছিল। এদের মধ্যে একজন প্যান্ট পরা বাকি দুইজন লুঙ্গি পড়া ছিল। ট্রলিটি ব্রিজ পার হলে আমি আবার রওনা করি। কিছুদূর যেতেই বুঝতে পারি ট্রাকের পিছনে আগুন লেগেছে। আমি নিরাপত্তার স্বার্থে নাড়ুয়া রোডে গাড়িটি ঢুকাই। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিভায়। আমার গাড়িতে থাকা পাটের ৭০ থেকে ৮০ শতাংশ পুড়ে গেছে।


বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সৈয়দ সরাফত আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে রাস্তার পাশের একটি গোয়াল ঘর পুড়ে গেছে ট্রাকের আগুনে। ট্রাকসহ ট্রাকে থাকা পাটের ক্ষতি হয়েছে। কি কারণে আগুন লেগেছে সেটা সঠিক ভাবে বলা যাচ্ছে না।


বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ট্রাকের আগুন সড়কের পাশে থাকা বিভিন্ন বাড়ির পাটকাঠির বেড়াসহ খড়ের পালায় আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিস কর্মীদের নিয়ে আগুন নেভানো হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


বিবার্তা/মিঠুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com