বগুড়ায় চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ১৬:৫৩
বগুড়ায় চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়া সদরের উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নে চোর সন্দেহে এক কিশোরকে বেধড়কভাবে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।


নিহত কিশোরের নাম জয় (১৭)। জয় শাখারিয়া ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের স্বাধীন মিয়ার ছেলে।


রবিবার (১৯ নভেম্বর) দিবাগত-রাত ১০টায় লাহিড়ীপাড়া ইউনিয়নের কাজী নুরুইল গ্রামে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা জানায়, রাত অনুমান ৯টার দিকে নিহত জয় সেই গ্রামের মৃত মকবুল হোসেন মাস্টারের ছেলে মন্টু মিয়ার বাড়িতে প্রবেশ করে। তাৎক্ষণিক চোর চোর করে মন্টুর পরিবার চিৎকার করলে মন্টুর সহোদর ভাই আশরাফুল ইসলাম ঘর থেকে লাঠি নিয়ে বের হয়। এ সময় প্রাণ বাঁচানোর ভয়ে কিশোর জয় ওই বাড়ির একটি কাঁঠাল গাছে উঠে আশ্রয় নেয়। এতেও রক্ষা পায় না জয়। মন্টু ও আশরাফুলসহ গ্রামের কতিপয় ব্যক্তিরা গাছ থেকে জয়কে টেনে হেঁচড়ে নামিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। একপর্যায়ে জয় মাটিতে লুটিয়ে পড়ে এবং ঘটনাস্থলেই মৃত্যু হয়।


স্থানীয়রা আরও জানায়, এদিকে জয় এর মৃত্যুর পর ঘটনার বেগতিক দেখে বাড়িতে তালা লাগিয়ে দিয়ে পালিয়েছে মন্টু ও তার সহোদর আশরাফুল ইসলাম।


নিহত জয়ের স্বজনেরা জানান, রাতে জয় মোবাইলে টাকা রিচার্জের কথা বলে কিছুক্ষণের মধ্যে বাসায় ফিরে আসবে, এমন কথা বলে রাত ৮টার দিকে বাইরে যায়। কিন্তু সম্ভাব্য সময়ে সে রাতে আর বাড়ি ফেরেনি।


এলাকাবাসী আরও জানান, সে চোর হোক, ডাকাত হোক বা বড় কোন অপরাধী হোক। সেজন্য আইন আদালত ও থানা-পুলিশ আছে। এভাবে একজন কিশোরকে চুরির অপরাধে নৃশংস ভাবে পিটিয়ে হত্যা করা ঠিক হয়নি।


এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘চোর সন্দেহে জয় নামের ওই কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে’।


ঘটনার পর সেই বাড়ির লোকজন পালিয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে নিহত কিশোরের পরিবারের পক্ষ থেকে মামলা গ্রহণ করা হবে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/রাহেনুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com