নোয়াখালীতে ভোটার সচেতনতা ও নাগরিক সক্রিয়তা কার্যক্রম প্রকল্পের অবহিতকরণ সভা
প্রকাশ : ১৭ নভেম্বর ২০২৩, ১৭:২৪
নোয়াখালীতে ভোটার সচেতনতা ও নাগরিক সক্রিয়তা কার্যক্রম প্রকল্পের অবহিতকরণ সভা
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীতে ভোটার সচেতনতা ও নাগরিক সক্রিয়তা কার্যক্রম বিষয়ে নাগরিক সমাজের প্রতিনিধিদের সাথে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।


১৭ নভেম্বর, শুক্রবার সকালে জেলা শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে ইউরোপীয় ইউনিয়নের সহযোগিতায় দি হাঙ্গার প্রজেক্ট নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা এ অবহিতকরণ সভা আয়োজন করে।


এতে বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, আইনজীবী, শিক্ষক-শিক্ষার্থী, নারী অধিকারকর্মীসহ বিভিন্ন নাগরিক সংগঠনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


অবহিতকরণ সভায় দি হাঙ্গার প্রজেক্টের আঞ্চলিক সমন্বয়কারী সৈয়দ নাছির উদ্দিন জানান, ভোটার সচেতনতা ও নাগরিক সক্রিয়তা প্রকল্পের আওতায় নোয়াখালীতে জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান, তরুণদের নিয়ে নাগরিকত্ব কর্মশালা ও গণতন্ত্র অলিম্পিয়াডসহ বিভিন্ন কার্যক্রম পরিচালিত হবে। ইউনিয়নের সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংস্থা দি হাঙ্গার প্রজেক্ট ২০২৪ সালের জুলাই পর্যন্ত এসব কার্যক্রম পরিচালনা করবে।


অবহিতকরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সুশাসনের জন্যে নাগরিক- সুজনের জেলা সভাপতি মোল্লা হাবিবুর রাছুল মামুন অ্যাডভোকেট, নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ মহিনুজ্জামান, নোয়াখালী নারী অধিকার জোটের সভাপতি লায়লা পারভীন, নোয়াখালী নাগরিক অধিকার আন্দোলনের সদস্য সচিব জামাল হোসেন বিষাদ, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ ও ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি হাসিব আল আমিন।


বিবার্তা/ইকবাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com