পঞ্চগড়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন শোভাযাত্রা
প্রকাশ : ১৩ নভেম্বর ২০২৩, ১৯:০০
পঞ্চগড়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন শোভাযাত্রা
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়-১ আসনে প্রধানমন্ত্রীর উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শোভাযাত্রায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগ, যুব-মহিলা লীগ সহ হাজার হাজার সাধারণ মানুষ অংশ নেন।


১৩ নভেম্বর, সোমবার দুপুরে পঞ্চগড় চিনিকল মাঠ থেকে পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান শোভাযাত্রা শুরু করেন। শোভাযাত্রাটি পঞ্চগড় সদর, আটোয়ারী, বোদা উপজেলা ঘুরে হয়ে তার নিজ ইউনিয়নে মধ্যাহ্নভোজ শেষে তেঁতুলিয়া গিয়ে শেষ হয়।


শোভাযাত্রায় প্রায় ছয় হাজার মোটরসাইকেল সহ বাস, মিনিবাস, ট্রাক এবং পিকআপে করে অংশগ্রহণ করেন নেতা-কর্মীরা । এর আগে তিনটি উপজেলার ২৩টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা নিয়ে আলাদা আলাদা মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে পঞ্চগড় চিনিকল মাঠে জড়ো হন হাজারও তৃণমূলের নেতাকর্মী।


এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় অংশ নেন সাংসদ। সভায় জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশারফ হোসেন, পঞ্চগড় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান শেখ মিলন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জাকিয়া খাতুন, জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. নোমান হাসান সহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।


সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা জানান, আজ পঞ্চগড়ের আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য আনন্দের দিন। কারণ এতো তৃণমূলের নেতাকর্মী একত্রিত হওয়ায় পঞ্চগড়ে আওয়ামী লীগের একটি স্মরণীয় দিন।


বিবার্তা/গোফরান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com