রাতে রাজধানীর দিয়াবাড়িতে আরও এক বাসে আগুন
প্রকাশ : ১০ নভেম্বর ২০২৩, ০০:১২
রাতে রাজধানীর দিয়াবাড়িতে আরও এক বাসে আগুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির ডাকা তৃতীয় দফায় ৪৮ ঘণ্টা অবরোধ চলার মধ্যেই রাজধানীর মিরপুরের দিয়াবাড়িতে ট্রান্স সিলভা পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ নিয়ে এই দফার অবরোধে মোট ১৬টি যানবাহনে আগুন দেয়া হলো।


৯ নভেম্বর, বৃহস্পতিবার রাত ১১টা ১০ মিনিটের দিকে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মিডিয়া সেল থেকে বলা হয়েছে, খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে কল্যাণপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেছে। দিয়াবাড়ির রয়েল সিটি গেট এলাকায় আগুনের ঘটনাটি ঘটেছে।


এর আগে সন্ধ্যায় যাত্রাবাড়ীর মাতুয়াইলে আসিয়ান পরিবহনের একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। দুপুরে শাহজাদপুরে রাইদা পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।


এ নিয়ে অবরোধের ৪১ ঘণ্টায় সারাদেশে ১৬টি যানবাহনে আগুন দেয়া হলো। বুধবার ভোর ছয়টা থেকে বৃহস্পতিবার রাত ১১টা পর্যন্ত এসব আগুন দেয়া হয়।


সরকারের পদত্যাগসহ নানা দাবিতে বিএনপি এবং যুগপৎ আন্দোলনে তাদের সঙ্গী বিভিন্ন রাজনৈতিক দল ও জামায়াতের ডাকা তৃতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিন চলছে। শুক্রবার (১০ নভেম্বর) ভোর ৬টায় শেষ হবে এই দফার অবরোধ কর্মসূচি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com