জিয়া যুবসমাজের হাতে অস্ত্র তুলে দিয়েছিল: জিল্লুল হাকিম
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ১৯:০১
জিয়া যুবসমাজের হাতে অস্ত্র তুলে দিয়েছিল: জিল্লুল হাকিম
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বলেছেন, যুবসমাজ জনগণের বন্ধু। সেই যুবসমাজকে হিজবুল বাহার জাহাজে নিয়ে অস্ত্র তুলে দিয়েছিল জিয়া।


৯ নভেম্বর, বৃহস্পতিবার বিকেলে কালুখালী রতনদিয়া রজনীকান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগ, সেচ্ছা সেবক লীগ ও যুবলীগের আয়োজন ছাত্র ও যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবসমাজের হাতে খাতা কলম তুলে দিয়েছে।সেখানে বিএনপির নেতারা যুবসমাজের হাতে অস্ত্র দিয়েছে।এদেশের মানুষের হত্যা, গুম করার জন্য। আমরা যুবসমাজেকে ভালো হওয়ার উপদেশ দেই। প্রয়োজনে শাসন করি। আর তারা (বিএনপি) দেশের মানুষকে ক্ষতি করতে উস্কানি দেয়।


তিনি আরও বলেন, বিএনপি জাতীয় নির্বাচন বানচাল করতে বিদেশি ইন্ধনে ষড়যন্ত্র করছে। তাই যুবসমাজকে সজাগ থাকতে হবে। যাতে করে তারা জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করতে না পারে।


কালুখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবির সভাপতিত্বে ছাত্র ও যুব সমাবেশ আরও বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য আদনান সুমন কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, জেলা যুবলীগের সভাপতি শওকত হাসান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি রিপন শেখ প্রমুখ।


এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ বিএনপির উদ্দেশ্যে বলেন, রাজবাড়ী জেলায় কোন গাড়িতে অগ্নিসংযোগ করেন তাহলে আপনাদের ঘর বাড়ি লুটপাট হলে আওয়ামী লীগ দায়ী থাকবে না। রাজবাড়ীর মহাসড়ক আওয়ামী লীগের নেতাকর্মীরা পাহারা দেবে না। পাহারা দেবে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা। একটা গাড়িতে অগ্নিসংযোগ কিংবা হামলা চালালে বিএনপি নেতাকর্মীদের বাড়ি থেকে ধরে আনা হবে।


বিবার্তা/মিঠুন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com