রাজধানীর জিগাতলায় যাত্রীবাহী বাসে আগুন
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ০০:৫৫
রাজধানীর জিগাতলায় যাত্রীবাহী বাসে আগুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর জিগাতলায় বিজিবি গেটের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।


বুধবার (৮ নভেম্বর) রাত সোয়া ৯টার দিকে বাসটিতে আগুন দেয় দুর্বৃত্তরা।


বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাকিবুল হাসান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।


এর আগে, সন্ধ্যার পরে আধা ঘণ্টার মধ্যেই রাজধানীতে দুই বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে, এসব ঘটনায় তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।


ফায়ার সার্ভিস জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর তাঁতীবাজার মোড়ে দিশারি পরিবহণের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এরপর রাত ৮টার দিকে বনানীতে কাকলি পুলিশ ফাঁড়ির সামনে একটি মিনিবাসে আগুন দেয় দুর্বৃত্তরা।


উল্লেখ্য, বিএনপি-জামায়াতের ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বরের অবরোধেসারাদেশে ৩১টি যানবাহনে আগুন দেওয়ার খবর পেয়েছে ফায়ার সার্ভিস।


সংস্থাটি জানিয়েছে, আগুনে পোড়া যানবাহনের মধ্যে ১৮টি বাস, চারটি কভার্ড ভ্যান, পাঁচটি ট্রাক, একটি প্রাইভেটকার ও তিনটি মোটরসাইকেল রয়েছে। যানবাহনের বাইরে বাণিজ্যিক পণ্যের দুটি বিক্রয়কেন্দ্র এবং একটি পুলিশ বক্স পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে।


এ ছাড়া বিএনপির ডাকা দ্বিতীয় দফার (৫ নভেম্বর সকাল ৬টা থেকে ৭ নভেম্বর সকাল ৬টা পর্যন্ত) অবরোধে সারাদেশে ২২টি যানবাহনে আগুন দেওয়া হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এর মধ্যে ঢাকা মহানগরে আগুন দেওয়া হয়েছে ১৩টি গাড়িতে, যেগুলোর মধ্যে ১১টিই বাস।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com