যে কারণে গ্রেফতার হলেন ডা. ফাতেমা সিদ্দিকা
প্রকাশ : ০৪ নভেম্বর ২০২৩, ২১:০৫
যে কারণে গ্রেফতার হলেন ডা. ফাতেমা সিদ্দিকা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামায়াতে ইসলামীর সঙ্গে সম্পৃক্ততা ও অর্থের যোগানদাতার অভিযোগে রাজশাহীর প্রসূতী ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ এবং মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার এন্ড হাসপাতালের মালিক ডা. ফাতেমা সিদ্দিকাকে গ্রেফতার করা হয়েছে।


জামায়াতে ইসলামীর বিরুদ্ধে দায়ের করা একটি মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেফতার দেখিয়ে শনিবার (৪ নভেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে তাকে আদালতে চালান দেয়া হয়।


এর আগে শুক্রবার সন্ধ্যা পৌনে ৮টার দিকে প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ফাতেমা সিদ্দিকাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ। নগরীর বড় বনগ্রাম এলাকার নিজ বাড়ি থেকে তাকে রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা নিয়ে যায়। বিকাল ৫টার দিকে ডিবি ও শাহ মখদুম থানা পুলিশ তল্লাশী চালাতে তার বাড়িতে ঢোকে। এসময় তার বাসায় জামায়াতে ইসলামীর বিপুল সংখক সময় বই ও কাগজপত্র পাওয়া যায়।


রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও বিশেষ শাখার অতিরিক্ত উপ-কমিশনার জামিরুল ইসলাম বলেন, সন্দেহভাজন হিসেবে ডা. ফাতেমা সিদ্দিকাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে জামায়াতে ইসলামির সঙ্গে তার সংশ্লিষ্টতা পাওয়া যায়। এ কারণে চলতি বছরের মে মাসে জামায়াত-শিবিরের নেতাকর্মীর বিরুদ্ধে শাহ মখদুম থানায় দায়ের করা একটি বিস্ফোরক আইনের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। ওই মামলার সন্দেহভাজন আসামি হিসেবে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে চালান দেয়া হয়।


তিনি বলেন, ফাতেমা সিদ্দিকা জামায়াতে ইসলামীর সমর্থক। তার বাড়িটিতে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা বৈঠকেও করেন। মূলত জামায়াতের লোকজন সেখানে গোপন বৈঠক করেছে এমন খবরে অভিযান চালানো হয়। তবে বাড়িতে কাউকে পাওয়া যায়নি। কিন্তু তার বাড়ি থেকে জামায়াতের বই ও কাগজপত্র পাওয়া গেছে।


রাজশাহী মহানগর জামায়াতে ইসলামীর শুরা সদস্য মাজেদুর রহমান বিবার্তাকে বলেন, ফাতেমা সিদ্দিকা আমাদের একজন সমর্থক। তিনি অর্থনৈতিকভাবে আমাদের সহযোগিতা করে থাকেন। বিনা কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। আমরা এ গ্রেফতারে নিন্দা জানেই এবং দ্রুত তার মুক্তি দাবি করি।


এছাড়াও গত ৭ সেপ্টেম্বর ফাতেমা সিদ্দিকার বাসায় অভিযান চালিয়েছিল পুলিশ। এসময় বাড়িতে অসামাজিক কার্যকলাপ চালানোর অভিযোগে ফাতেমা সিদ্দিকার ছেলে নাজমুস সাকিবকে (২৮) গ্রেফতার করা হয়। তার সঙ্গে গ্রেফতার হয়েছিল এক তরুণীও। বাড়ি থেকে সেদিন মাদকদ্রব্যও জব্দ করা হয়।


বিবার্তা/মোস্তাফিজুর/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com